লুঙ্গিতে কাছা! জন্মদিনের পার্টিতে উদ্দাম নাচ পরীমনির, রইল ভিডিও

স্মৃতি শামসুন্নাহার, যিনি পরীমণি নামে অধিক পরিচিত দুই বাংলাতে। বেশ কিছুদিন ধরে এই ঢালিউড অভিনেত্রী নানান বিতর্কে নাম উঠে এসেছে। গত মাসের ৪ তারিখে ঢাকার বনানী এলাকার বাড়িতে অভিযান চালিয়ে পরীমণিকে গ্রেফতার করে বাংলাদেশের পুলিশ।

বেশ কয়েকদিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান। বর্তমানে স্থায়ী জামিন পেয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি । এরপর ধীরে ধীরে ছন্দে ফিরছেন তিনি।

পরিমণী বর্তমানে একের পর এক সিনেমার শ্যুটিং এর শুরু করে দিয়েছেন। এখন নিজের দৈনন্দিন রুটিনে ফিরে গিয়েছেন। এই মুহূর্তে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শ্যুটিং শুরু করছেন পরীমনি। এছাড়াও প্রীতিলতা ওয়াদ্দেদারের বায়োপিক, অন্তরালে এবং মা’সহ একাধিক ছবির কাজ হাতে রয়েছে নায়িকার।

গত রবিবার ছিল সুন্দরী পরিমণীর জন্মদিন। এইদিন উনত্রিশ বছর বয়সে পা দিলেন পরীমণি। জন্মদিনের সকালটা এদিন তিনি একটু অন্যরকম ভাবে পালন করলেন। প্রথমে নিজের নানার সাথে কেক কেটে উদযাপন করলেও বেলা বাড়তেই এক অনাথ আশ্রমের কচি কাঁচাদের সাথে পাঁচটি রেড ভেলভেট কাটলেন।

তবে রবিবার রাতে একদম অন্য অবতারে ধরা দিলেন। জন্মদিনের রাতটা অন্যভাবে উদযাপন করলেন। অভিনেত্রীর জন্মদিনের ভেন্যু সাজানো হয়েছিল বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল।

আর এদিন বার্থডে গার্ল সেজেছিলেন এয়ার হোস্টেসের সাজে। ভেন্যুর অন্দরে বড় বড় ইংরেজি হরফে লেখা ছিল ‘ফ্লাই উইথ পরীমনি’। এদিন শুধু পরীমনি উড়লেননা, সঙ্গে ভেসে বেড়ালো আমন্ত্রিতরা।

এদিন পরীমনির পরনে ছিল লাল রঙা শার্ট, সঙ্গে নীচে সাদা কাপড় জড়ানো, অনেকটা দেখলে মনে হবে সাদা লুঙ্গির । এই সাদা কাপড়টি কাছা দেওয়া ভঙ্গিতেই সেটা পরেছিলেন আর সাথে মাথায় লাল-সাদা টুপি।

এদিন সন্ধ্যাতে নানা শামসুল হক গাজীকে সঙ্গে নিয়ে কেক কাটলেন অভিনেত্রী৷ এরপর চলল শুভেচ্ছা বিনিময় পর্ব। উপহারের বন্যা, সঙ্গে চলল সেলফি পর্ব। নাচে-গানে জমে উঠেছিল জন্মদিনের আসর। তবে এদিন জমিয়ে নেচেছেন বাংলাদেশী অভিনেত্রী।

কখনো পরম সুন্দরী, কখনো দেশি গার্ল গানের তালে নেচে উঠলেন পরীমনি। এদিন নিজের পায়ের স্টিলেটো হাতে তুলে, লুঙ্গি-তে কাছা দিয়েই তুমুল নাচ পরীমনির। সোশ্যাল মিডিয়ায় পরিমণীর সেই নাচ হু হু গতিতে ভাইরাল ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *