লাস‍্যময়ী অবতারে উত্তাপ ছড়িয়ে প্রশ্ন মধুমিতার, গরম লাগছে? ভাইরাল ছবি

ছোটপর্দা থেকে বড়পর্দায় পা রেখেই ঝড়ের গতিতে সাফল‍্যের দিকে এগোচ্ছেন মধুমিতা সরকার। গত বছরের খ্রিস্টমাসেই মুক্তি পেয়েছে তাঁর দ্বিতীয় ছবি ‘চিনি’। সেই সঙ্গে পাল্লা দিয়ে ফটোশুট করে জিতে চলেছেন অনুরাগীদের মন।
সোশ‍্যাল মিডিয়ায় চিরদিনই সক্রিয় থাকেন মধুমিতা। তবে ইদানিং সেই মাত্রাটা আরো বেড়েছে। চিনি মুক্তির পর কিছুদিন আগেই টুক করে ঘুরে এসেছেন প্রিয় পাহাড় থেকে। সঙ্গে করে এনেছেন ভরপুর এনার্জি। আর কলকাতায় ফিরেই জোর কদমে কাজে নেমে পড়েছেন মধুমিতা।

ফের একটি নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। কালো অফশোল্ডার ড্রেসের সঙ্গে মানানসই মেকআপ আর চোখে আবেদন ভরা চাহনি। নেটপাড়ার উষ্ণতা যে বাড়বেই তা নিজেও উপলব্ধি করেছেন মধুমিতা। বলা বাহুল‍্যে মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি।

এছাড়াও ওয়ার্ক আউটের পরেরও একটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন মধুমিতা। সাদা প্রিন্টেড প‍্যান্ট, নিয়ন গ্রিন রঙা স্পোর্টস ব্রা ও কালো নেটের টপ পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে জানিয়েছেন, চিনি খেয়ে বাড়া ওজন ঝরাচ্ছেন তিনি। ছবিটি যে তাঁর শুটিং সেট থেকে তোলা তাও জানিয়েছেন মধুমিতা।

প্রসঙ্গত, এবার পরমব্রত চট্টোপাধ‍্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মধুমিতা। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সুপ্রিয় সেনের পরিচালনায় ‘ট‍্যাংরা ব্লুজ’ নামে ছবিতে দেখা যাবে পরমব্রত মধুমিতা জুটিকে। কলকাতার ট‍্যাংরা বস্তিকে কেন্দ্র করেই আবর্তিত হবে ছবির চিত্রনাট‍্য। জানা গিয়েছে, পরমব্রত ও মধুমিতার চরিত্রদুটি একেবারেই আলাদা পরস্পরের থেকে। কিন্তু সু্রই মিলিয়ে দেয় দুজনকে। তবে এর মাঝেও কাঁটা হয়ে দাঁড়ায় হত‍্যা, অপরাধ।

সব মিলিয়ে ছবির গল্পে যে এখন থেকেই বেশ টানটান উত্তেজনার ছোঁয়া পাওয়া যাচ্ছে তা বলাই বাহুল‍্য। পরমব্রতর চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল। মধুমিতা অভিনয় করবেন জোয়ির চরিত্রে। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন পরমব্রত নিজেই। ইতিমধ‍্যেই শেষ ছবির শুটিং। চলছে পোস্ট প্রোডাকশনের শেষ মুহূর্তের কাজ। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি।

তবে সিনেমাহলে নয়, OTT প্ল‍্যাটফর্ম ‘হইচই’তে মুক্তি পাবে এই ছবি। ছবির প্রসঙ্গে পরমব্রত সংবাদ মাধ‍্যমকে জানান, এই ছবির মাধ‍্যমে এক সামাজিক বার্তা যাবে মানুষের কাছে। ছবিটি তাঁর আবেগের জায়গাতেও রয়েছে বলে জানান অভিনেতা‌।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *