লাল-সাদা শাড়ি আর হাতে শাখা , বিজয়া দশমীর সাঁজে ভাইরাল নুসরত জাহান ।

আগস্ট মাসের শেষে প্রথমবার মা হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান৷ আর দ্বিতীয়বার পুত্র সন্তানের বাবা হয়েছেন টলিউডের হার্টথ্রব নায়ক যশ দাশগুপ্ত। নুসরত ও যশের সন্তান ঈশানকে নিয়ে চর্চা খুব একটা কম হয়নি। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর আরো বেশি করে চর্চায় এসেছে এই জুটি।

নুসরতের সঙ্গে তাঁর সম্পর্কের সমীরকণ ঠিক কী, সেটা নিয়ে বার বার প্রশ্ন এসেছে। টলিপাড়া থেকে সাধারণ মানুষের জানার উৎসাহ কিছু কম ছিল না এদের সম্পর্ক কি তা জানার পর। তবে ঈশান জন্মের পর যশরত নিজের সম্পর্কের বাঁধনের সিক্রেটের ঢোর কিছু কিছু করে আলগা করছে।

যত দিন যাচ্ছে, ততই এই জুটির সম্পর্ক নতুন নতুন রং নিচ্ছে। রবিবার যশের জন্মদিন ছিল। আর নিজের প্রেমিকের জন্মদিনে বিস্ফোরক মন্তব্য করে খবরে এসেছেন নুসরত।

পরিষ্কার জানিয়েছেন, যশ তাঁদের সন্তানের ব্যাপারে কোনওদিন কোনো আপত্তি করেনি। এমনকী, যশ জানিয়েছেন নুসরতের সাফ কথা ছিল যশ দায়িত্ব নিতে না চাইলেও এই সন্তানকে তিনি পৃথিবীতে আনবেন। ছেলে হওয়ার পর প্রথম পুজো ছিল নুসরতের। তাই একটু বেশি স্পেশ্যাল। যশ আর ঈশানের সাথে পুজো কাটালেন। এমনকি যশের হাত ধরে গেস্ট অ্যাপিরিয়েন্স দিয়েছেন।

গতকাল ছিল বিজয়া দশমী। এদিন নুসরত পরেছিলেন লাল পাড়ের সাদা শাড়ি আর ছিল ছিমছাম সাজ। মাথায় সিঁদুর না থাকলেও অভিনেত্রীর হাতে শাঁখা আর পলা বাঁধানো। সবেইকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন ঈশান জননী। আর সেই পোস্টের কমেন্ট সেকশনেই পড়েছে নানা মন্তব্য।

‘আপনি এখন জাহান না দাশগুপ্ত’, ‘আসছে বছর আবার হবে-র মতো কি বিয়েটাও আবার হবে’, ‘তুমি মুসলিম হয়ে সেহেরি খেয়ে ইদের শুভেচ্ছা জানাও, আবার বিজয়াতে হিন্দু হয়ে যাও। কোনটা তোমার আসল পরিচয়?’- এরুপ নানান কটাক্ষ উঠে এসেছে অভিনেত্রীর কমেন্ট বক্সে।


তবে কোনো ট্রোলের উত্তর তিনি দেননি। আর এই প্রথম নয় এর আগেও মুসলিম হওয়ার জন্য নানানভাবে ট্রোলড হয়েছেন অভিনেত্রী। তবে অনেকেই অভিনেত্রীকে বিজয়া দশমীর শুভেচ্ছা আর ভালোবাসা জানিয়েছেন। বর্তমানে তিনি যশ আর ঈশানের সাথে হ্যাপি টাইম কাটাচ্ছেন। তবে এখনো ছেলের সাথে আলাপ করাননি মাম্মা নুসরত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *