‘লকডাউন’-এ গর্ভবতী মানালি দে, নেট দুনিয়ায় ভাইরাল ওম-মানালির ছবি

মানালি দে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মৌরির চরিত্রে অ’ভিনয় করার পর থেকে দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। বর্তমানে অ’ভিনেত্রী মানালি দেশ স্টার জলসাতেই একটি জনপ্রিয় ধা’রাবাহিক শুরু করেছেন। ধা’রাবাহিক ধূলকণায় বাড়ির কাজের মেয়ের চরিত্রে অ’ভিনয় করছেন তিনি। এই চরিত্রটি অন্যান্য চরিত্রের মতো যথেষ্ট চঞ্চল। তবে এবারে অ’ভিনেত্রী মানালি দে মা ‘হতে চলেছেন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে অ’ভিনেত্রীর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মানালির চোখের তলায় রয়েছে ডার্ক সার্কেল এবং মুখে রয়েছে ক্লান্তির ছাপ। তবুও চেহারায় ফুটে উঠেছে মা হওয়ার আনন্দ। পাশে রয়েছেন অ’ভিনেতা ওম । তবে বাস্তবিক জীবনে নয় অ’ভিনয় জীবনে অ’ভিনেত্রী মানালি দে মা ‘হতে চলেছেন। পরিচালক অ’ভিমুন্য মুখোপাধ্যায়ের পরিচালিত ফিল্ম লকডাউন এ প্রথমবার একজন সন্তানসম্ভাবনা মায়ের চরিত্রে দেখা যাবে অ’ভিনেত্রীকে। লকডাউনের নানারকম টানাপড়েনের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবি লকডাউন। আপকামিং এই ফিল্মে মানালির বিপরীতে অ’ভিনয় করবেন অ’ভিনেতা ওম। এছাড়াও রয়েছেন সোহম , রাজনন্দিনী, শ্রাবন্তী এবং অ’ভিনেতা আদৃত রয়।

অ’ভিনেত্রী মানালি জানিয়েছেন, নিজের শরীরের মধ্যে আরও একটা ছোট্ট প্রাণকে বড় করে তোলার জার্নিটা মেয়েদের কাছে যথেষ্ট ইমোশনাল হয়। এই চরিত্রে অ’ভিনেত্রী মানালি কে প্রস্তুত করে তুলেছেন পরিচালক অ’ভিমুন্য। চিত্রনাট্যের পড়ার সময় পরিচালক মানালি এবং ওম কে একস’ঙ্গে বসিয়ে ব্রিফ করিয়েছিলেন। এমনকি শুটিং ফ্লোরে ও এই নিয়ে অনেক বার মানালির সাথে কথা বলেছেন তিনি। মানালিকে র’প্ত করতে হয়েছে অন্তঃস’ত্ত্বা অবস্থায় হাঁটার কায়দা এছাড়াও আরো অনেক কিছু।

আগেও অ’ভিমুন্য পরিচালনায় ‘নিমকি ফুলকি’ তে অ’ভিনয় করেছেন অ’ভিনেত্রী মানালি দে। সম্প্রতি ৩ রা সেপ্টেম্বর মুক্তি পেয়েছে লকডাউন ছবির গান ‘যারা তোমায় চেনেনা ঠিক’। বহুদিন পরে শোভন গা’ঙ্গু’লীর কথায় ও সুরে ইমন চক্রবর্তী এই গানটি গেয়েছেন। তবে এখনও অবধি এই ছবিটি মুক্তির দিন নির্ধারিত হয়নি। তবে যতদূর সম্ভব হয়তো চলতি মাসেই মুক্তি পেতে পারে এই সিনেমাটি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *