রিমেক ‘টিপ টিপ বরসা পানি’-তে ক্যাটরিনাকে দেখে যা বললেন অরিজিনালে অভিনয় করা রাভিনা

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন আলোচনার কেন্দ্রে ‘সূর্যবংশী’ (Suryavanshi) ছবিতে ‘টিপ টিপ বরসা পানি’ (tip tip barsa Pani) গানে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) নাচ। যে কোনও গান রিমেক হলেই তা নিয়ে সমালোচনা হয় বিস্তর।

এই গানটিও সেই তালিকা থেকে বাদ নয়। তুমুল আলোচনা হচ্ছে ক্যাটরিনার নাচ নিয়ে। ২৭ বছর আগে এই গানেই নেচে ঝড় তুলেছিলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon)।

আর তাই রবিনার সঙ্গে নেট দুনিয়াজুড়ে ক্যাটরিনার (Katrina Kaif) তুলনা করা হচ্ছে। গানটির মূল ভার্সনে রবিনাকে একটি হলুদ শাড়ি পরে নাচতে দেখা গিয়েছিল। কিন্তু নতুন ভার্সনে ক্যাটরিনাকে একটি সিলভার রঙের শাড়ি পরতে দেখা গিয়েছে।

এই রিমেকের কোরিওগ্রাফি করেছেন ফারাহ খান। একদিকে যেমন ক্যাটরিনার নাচের প্রশংসা হচ্ছে তেমনি সমালোচনাতেও কমতি নেই। তবে ক্যাটরিনার নাচ দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রী রবিনা ট্যান্ডনও।

রবিনা নাকি বেশ পছন্দ করেছেন ক্যাটরিনার নাচ। কোরিওগ্রাফার ফারাহ খান (Farah Khan) এক সংবাদমাধ্যমকে বলছেন, “রবিনা আমায় প্রথম ফোন করেছেন এই রিমেক দেখে। ও বলেছে গানটি দেখতে খুব ভালো লাগছে এবং ক্যাটরিনাকেও দেখতে দারুণ লাগছে।

মনীশ মালহোত্রা নতুনভাবে ক্যাটরিনাকে সাজিয়েছে এবং সত্যি ওকে দেখতে দারুণ লাগছে। আমার মনে হয় না ক্যাটরিনা ছাড়া এই গানের সঙ্গে অন্য কেউ এতটা সুবিচার করতে পারত।”

গানটি রিমেক হলেও, মূল গায়ক-গায়িকা অর্থাৎ অলকা ইয়াগ্নিক এবং উদিত নারায়নের কন্ঠঃ এই গানটি শোনা গিয়েছে। গানটি নতুন করে অ্যারেঞ্জ করেছেন তানিশক বাগচী।

গানের কোরিওগ্রাফার ফারাহ জানিয়েছেন রবিনার এই নতুন রিমেক নিয়ে কোনও আপত্তি নেই। বরং ক্যাটরিনার নাচ তাঁর বেশ ভালো লেগেছে।

প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে সূর্যবংশী। আর এবার ছবির প্রচারের পালা শেষ। ছুটি নিয়ে নাকি বিয়ের প্রস্তুতি শুরু করেছেন ক্যাটরিনা। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে আগামী ডিসেম্বর মাসেই অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ক্যাটরিনা।

রাজস্থানের এক প্রাসাদে বিয়ে করতে চলেছেন তারা। বর ও কনে দুজনেই নাকি সব্যসাচী মুখোপাধ্যায় ডিজাইন করা পোশাক পরবেন। তারকা জুটির বিয়ে নিয়ে এখন সরগরম মুম্বইয়ের টিনসেল টাউন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *