রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর অন্তরঙ্গ ছবিতে ঝর উঠেছে নেটপাড়ায় । রইল ছবি

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী পাওয়ার কাপল হিসেবে পরিচিত। তাদের বিয়ে থেকে তাদের সন্তান ইউভানের জন্ম ও ইউভান বেড়ে ওঠার বিভিন্ন মুহূর্ত বারংবার প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

জন্মের পর থেকে ইউভান‌ও রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে আর তাই তার বাবা-মা ও ছোট্ট ইউভানের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভক্তদের মন রাখতে।

এক বছর পূর্ণ হওয়ার কিছুদিন আগেই বাবা মায়ের সাথে পুরী বেড়াতে গিয়েছিল ইউভান। এইবার সে বাবা-মায়ের সাথে দেশের বাইরে গেল বেড়াতে। হ্যাঁ ইউভানকে নিয়ে শুভশ্রী ও রাজ দীর্ঘদিন পর মালদ্বীপের সমুদ্রসৈকতে বেড়াতে গিয়েছেন।

নিজেদের একান্ত সময় কাটানোর সুন্দর মুহূর্ত গুলো সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন রাজ শুভশ্রী। শুভশ্রীর পোস্ট করা একটি ছবিতে আবার স্বামীর সাথে তাকে অন্তরঙ্গভাবে দেখা গিয়েছে।

নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের পাশাপাশি ছোট্টভানের ছবিও প্রকাশ করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে স্টোরিতে ইউভানের দুষ্টমির দৃশ্য শেয়ার করেছেন। আবার মালদ্বীপ যাওয়ার সময় এয়ারপোর্টেও ইউভানের এদিক ওদিক দৌড়ে বেড়ানোর দৃশ্য শেয়ার করেছিলেন।

তবে দুজনের অন্তরঙ্গ সেই ছবিতে দেখা যাচ্ছে রাজের বুকের ওপর শুভশ্রীর অর্ধেক শরীর। রাজ কালো রোদ চশমা পরেছেন। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “ হট অ্যান্ড সল্টি‌”।

অন্যদিকে রাজ চক্রবর্তীকেও দেখা গেল মালদ্বীপে তার রিসর্টের সামনে দাঁড়িয়ে এক গুচ্ছ ছবি পোস্ট করতে। ছবিগুলো পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, “সুইট অ্যান্ড সল্টি।” আবার মালদ্বীপে লাস্যময়ী চেহারায় দেখা গিয়েছে শুভশ্রী কেও। ভেজা চুল, ন্যাচারাল স্কিন ও মনোকিনিতে রীতিমতো হট লাগছে অভিনেত্রীকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *