রাজপথে কাপড় বিক্রি করতেও দেখা গিয়েছিল নোরা ফতেহিকে

দিলবর দিলবর’ খ্যাত নোরা ফতেহিকে দেখা যাচ্ছে রাস্তায় বসে কাপড় বিক্রি করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকল মাধ্যমে এখন ছড়িয়ে গেছে সলমন খানের সহনায়িকার এই ছবি।

‘দিলবর দিলবর’ খ্যাত নোরা ফতেহি শেষে রাস্তায় বসে কাপড় বিক্রি করছেন! এটি ভাবলেই চোখ কপালে উঠে গিয়েছিল তাঁর ভক্তদের। সকলের মনেই একটা প্রশ্ন ঘুরপাক খেয়েছিল, কী এমন হল?

নাচের ভঙ্গি এবং টোনড বডির জন্য নোরা নেটমাধ্যমে খুবই জনপ্রিয়। তাঁর একটা ছবি দিলেই তা ভাইরাল হতে সময় লাগে না।

শোনা যাচ্ছে সম্প্রতি সেই পুরনো ভিডিওটি আবার ছড়িয়ে পড়েছিল। সেখানে দেখা গিয়েছে, নোরা ব্যাঙ্ককের রাস্তায় বসে কাপড় বিক্রি করছেন। তাঁর আচরণ একদম দক্ষ ব্যবসায়ীর মতো।

কাপড় বিক্রির সময় ক্রেতাদের সঙ্গে নোরার দর কষাকষির ছবি দেখে তার ফ্যানরা তাজ্জব হয়ে যান। দেখে মনে হয়েছিল, নোরা অভিনেত্রী নন। তিনি যেন অনেক দিন ধরেই এখানে বসে কাপড় বেচছেন।

নোরার এহেন কাজে স্বভাবতই প্রশ্ন উঠেছে। কেউ কেউ দাবি করেছেন, ব্যক্তিগত কাজে নোরা ব্যাঙ্ককে গিয়েছেন। সেখানে গিয়ে তিনি মজার জন্য রাস্তায় বসে কাপড় বিক্রি করেছেন।

তবে অধিকাংশই দাবি করেছেন, এটা নোরার সেই পুরনো ভিডিও। নেটমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ার পরে ভিডিওটি সরিয়েও নেওয়া হয়।

সলমন খানের গুণমুগ্ধ নোরাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জনও শোনা গিয়েছে বেশ কিছু। ‘বিগ বস ৯’-এর আর এক প্রতিযোগী প্রিন্স নারুলা এবং অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বলে শোনা গিয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *