রাখঢাক না রেখেই ‘অর্গাজম’ এর খবর দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সকাল সকাল অর্গাজম প্রাপ্তি হল শ্রীলেখার! কোনও রাখঢাক না করে সে খবর নিজেই জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ( Sreelekha Mitra)। যৌনতা নিয়ে কথা বলতে কখনই কোনও সংকোচ করেন না শ্রীলেখা।

তবে এই অর্গাজমের সঙ্গে যৌনতার কোনও সম্পর্ক নেই। বিষয়টা কী? আসলে অভিনেত্রীর ‘সেন্স অফ হিউমার’ বরাবরই প্রশংসার দাবি রাখে। এক্ষেত্রে খানিকটা সেভাবে তাঁর নতুন ছবির খবর দিলেন শ্রীলেখা। ‘অর্গাজম’ নামে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে কাজ করতে চলেছেন শ্রীলেখা মিত্র ( Sreelekha Mitra)।

সেই ছবির খবরই সক্কাল সক্কাল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। ছবির চিত্রনাট্যের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘সক্কাল সক্কাল… অর্গাজম’। ছবিটি পরিচালনা করছেন কাবেরী রায় চৌধুরী, ক্রিকেটিভ ডিরেক্টর রয়েছেন শীর্ষেন্দু বর্মা সাউদি। কাবেরী ও শীর্ষেন্দু মিলেই যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন।

এদিকে গত কালই নিজের জন্যে পাত্র খুঁজেছেন বলে ছবি দেন শ্রীলেখা ( Sreelekha Mitra)। গলায় পান্না-হিরে দিয়ে সাজানো ভারী নেকপিস, কানে ঝোলা দুল, খোলা চুল।

হাসি মুখে শ্রীলেখার প্রশ্ন, ‘মেয়ে পছন্দ?’ যদিও শ্রীলেখার ( Sreelekha Mitra) এই রসিকতা বুঝতে না পারে অনেকেই তাঁর পোস্টে শালীনতার মাত্রা ছাড়িয়ে অভিনেত্রীকে আক্রমণ করেন। তবে তাতে থোড়াই কেয়ার শ্রীলেখার! এই চরম সুখ প্রাপ্তি নিয়ে আগে বলিউডে নানা ছবি হয়েছে যেখানে নায়িকারা অর্গাজমের দৃশ্যে সাবলীল ভাবে অভিনয় করেছেন।

যেমন ‘লাস্ট স্টোরিজ’এ- কিয়ারা, ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’-তে রত্না পাঠক শাহ অভিনয় করেছেন এই ধরনের সাহসী দৃশ্যে। কিন্তু শ্রীলেখা আমচকা ফেসবুকে কেন এমন পোস্ট? তবে কি ফের কনে সেজে ছাদনা তলায় বসতে চাইছেন অভিনেত্রী? অনেকের মনেই এই প্রশ্ন ওঠে তাহলে কী ফের বিয়ে করতে চাইছেন অভিনেত্রী। পরে অবশ্য শ্রীলেখা জানান, ‘জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালবাসি। সেজেগুজে ছবি তুলেছি।’

সম্প্রতি ২০শে নভেম্বর জীবনের একটি বিশেষ দিনের স্মৃতিও শেয়ার করেছেন শ্রীলেখার (Sreelekha Mitra)। আসলে ওই দিনটি শ্রীলেখার বাবার জন্মদিন পাশাপাশি তাঁর বিবাহবার্ষিকীও বটে।

১৮ বছর আগে এই দিনেই শিলাদিত্য সান্যালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী। তবে ২০১৩ সালে ভেঙে যায় সেই বিয়ে। তারপর থেকে শ্রীলেখা সিঙ্গেল। শ্রীলেখা-শিলাদিত্যর এক মেয়ে ঐশী। বিচ্ছেদের পর এত গুলো বছর পেরিয়ে গিয়েও শিলাদিত্যর জায়গা অন্য কোনও পুরুষকে দিতে পারেনি শ্রীলেখা।

তবে তাঁদের সম্পর্কে কোনও তিক্ততা নেই দু’জনে একে অপরের বন্ধু হয়েই রয়েছেন।
বরাবরই খোশমেজাজের মানুষ শ্রীলেখা মিত্র।কিন্তু বাবার মৃত্যর পর বেশ ভেঙে পড়েন শ্রীলেখা। তবে ধীরে ধীরে ছন্দে ফিরছেন অভিনেত্রী। সদ্য ‘মানিকে মাগে হিঠে’ গানে নেচে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *