যৌ;ন আবেদন দিয়ে দর্শক টানা ভুল কিছু নাঃ মনামী ঘোষ

বৌদির ভূমিকায় সকলের ঘাম ঝরিয়েছেন তাবড়-তাবড় অভিনেত্রীরা। স্বস্তিকা মুখার্জি থেকে শুরু করে মোনালিসা,ফ্লোরা সাইনি এনারা সকলেই বৌদির ভূমিকায় অভিনয় করেছেন, এবার ঠাকুরপো সমাজ পেতে চলেছে নতুন মৌ বৌদি (Mou Boudi)। কে এই মৌ বৌদি?

হৈ-চৈ এর পোস্টারে সেই আঁচ পাওয়া গেছে। মৌ বৌদির (Mou Boudi) ভূমিকায় এবার পর্দা কাঁপাতে চলেছেন বাংলার হট নায়িকা মনামী ঘোষ (Monami Ghosh)।

মনামী জনপ্রিয়তা টলিউড বা বলিউডের নামি দামি অভিনেত্রীদের থেকে অনেকাংশে বেশি। ইনস্টাগ্রামে এক মিলিয়ন মানুষ ফলো করেন তাকে।

ইউটিউবেও নিজস্ব চ্যানেল আছে মনামীর যেখানে সাবস্ক্রাইবার প্রায় ২লক্ষ ৯০ হাজার। খুব বেশি ছবিতে হয়তো কাজ করেননি মনামী তবে এই অভিনেত্রীর জনপ্রিয়তা পেয়েছে বেশ।

নিজের ক্যরিয়ারের শুরুটা টেলিভিশন থেকে করেথাকেলও কিন্তু সাফল্যের দৌড়ে যে তিনি লং রানের ঘোড়া তা মানতে কারোর কোনো আপত্তি নেই।

এবার দেখার এটাই বাকি যে এই চরিত্রে মনামী কতটা পা জমাতে পারেন। মনামীকে এই রকম বৌদির (Mou Boudi) চরিত্রে এর আগে কখনো দেখা যায়নি৷

(dupur thakurpo season 4) সিরিজের ফার্স্টলুকে ভিমরি খেয়েছে তার অসংখ্য ঠাকুরপো। সেই প্রসঙ্গে মনামীর জানিয়েছেন, যৌ;ন আবেদন দিয়েই যদি দর্শক টানা যায় আমার, মনেহয় তাতে ভুল নেই।

মনামীর মতে, “যাঁরা সিরিজটি বানাচ্ছেন, যাঁরা প্রচুর পরিমানে টাকা ঢালছেন, যে ওটিটি প্লাটফর্মে ছবিটি মুক্তি পাচ্ছে, তাঁরা দর্শক টানার কৌশল ভালোমতো জানেন।

তারা যদি মনে করেন, যৌ;ন আবেদনকে সামনে রাখলে দর্শক আসবেন, তবে তাতে কোনো ভুল নেই। আর সেটাই যদি হয়ে থাকে, তবে তাঁরা সফল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *