ম্যানে পেয়ার কিয়া সালমানের নায়িকা ভাগ্যশ্রী 52 বছর বয়সেও তার রুপের ঝলক দেখলে মুগ্ধ হয়ে যাবেন।

ভাগ্যশ্রী বলিউডের কিউট ও সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। যদিও তার ফিল্মি কেরিয়ার খুব একটা দীর্ঘ নয়। সালমান খানের সাথে “ম্যানে প্যায়ার কিয়া” ফিল্ম থেকে বলিউডে ডেবিউ করেন তিনি। এই ফিল্মে তার চরিত্রের নাম ছিল সুমন। এই চরিত্রটি দর্শকদের মনে আজও বিরাজমান। এই ফিল্ম থেকে রাতারাতি ফেমাস হয়ে যান ভাগ্যশ্রী। আপনাদের জানিয়ে রাখি ভাগ্যশ্রী বর্তমানে 52 বছরের।

কিন্তু আজও তার সৌন্দর্য বলিউডের বড় বড় অভিনেত্রীদের টক্কর দেয়ার জন্য যথেষ্ট। সম্প্রতি ভাগ্যশ্রী তার সোশ্যাল মিডিয়ায় বিকিনি লুক শেয়ার করেছেন। এই বয়সেও তার সৌন্দর্য দেখে অবাক হয়েছেন অনেকে। যদিও বর্তমানে তাকে বড় পর্দায় খুব একটা দেখা যায় না। কিন্তু তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন।


ভাগ্যশ্রী নিজের ফিটনেসের ভীষণ খেয়াল রাখেন। ভাগ্যশ্রী কে বেগুনি রংয়ের মনোকিনি স্টাইলের বিকিনি পরে দেখা যাচ্ছে ছবিতে। তাকে কখনও সুইমিংপুলে জলকেলি করতে আবার কখনো ক্যামেরায় পোজ দিতে দেখা যাচ্ছে ছবিগুলিতে। বহুদিন পরে ভাগ্যশ্রীকে এরকম হট ও গ্ল্যামারাস লুকে দেখা যাচ্ছে। ভাগ্যশ্রী তার এই ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।

যা বর্তমানে ভাইরাল হয়েছে। জানিয়ে রাখি ইনস্টাগ্রামে ভাগ্যশ্রীর নয় লাখ ফলোয়ার আছে। ভাগ্যশ্রী কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় এবং

হাজার হাজার লাইকও পড়ে তাতে। ভাগ্যশ্রী কে বলিউডে সেরকমভাবে দেখা না গেলেও দক্ষিণ ভারতীয় ফিল্ম ও বিভিন্ন সিরিয়ালে তিনি কাজ করেছেন। সূত্র থেকে জানা যাচ্ছে দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রভাস এর সাথে “রাধেশ্যাম” মুভিতে দেখা যেতে চলেছে তাকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.