মোটা হাতি ‘ বলে ট্রোলের শিকার ঐন্দ্রিলার চমক। ১০ কেজি ওজন কমিয়ে হট লুকে ছবি ভাইরাল ।

টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা সেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। আর সেখানেই ভাগ করে নেন নিজের বিভিন্ন মুহূর্তের ছবি।

কখনও সাজগোজ আবার কখনও ঘুরতে যাওয়া, সব ছবিই তিনি ভাগ করে নেন অনুগামীদের সাথে। তবে এরপর ট্রোলও হতে হয় তাকে। আসলে অন্যান্য অভিনেত্রীদের তুলনায় একটু মোটাসোটা ছিলেন তিনি।

তাছাড়া করোনা আবহে বাড়িতে বসে থাকার ফলে অনেকেরই ওজন বেড়ে গিয়েছে। যার ভুক্তভোগী এই অভিনেত্রীও। আর এই মোটা হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ট্রোল হতে হতো কাকে। এমনকি অনেকে তাকে ‘মোটা হাতি’ বলেও আখ্যা দিয়েছিলেন। তবে সম্প্রতি সেইসব সমালোচনার তিনি যোগ্য জবাব দিয়েছেন ওজন কমিয়ে।

জানা গিয়েছে নিয়মিত জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন তিনি। পাশাপাশি মেনে চলছেন কড়া ডায়েট। আর এর ফলেই তার ওজন কমে গিয়েছে ১০ কেজির মতোন।

পাশাপাশি তিনি আরও ৭ কেজি কমানোর টার্গেট করেছেন। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে সেই সমস্ত ছবি। যেখানে দেখা যাচ্ছে বাড়তি ওজন কমিয়ে আরো লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি।

তবে এতেও শুরু হয়েছে বিতর্ক। কারণ, নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন হঠাৎ করে কেন তিনি ওজন ছাড়াতে গেলেন? তাহলে কি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি? আসলে আমরা সকলেই জানি অভিনেতা অঙ্কুশ হাজরার সাথে দীর্ঘদিন সম্পর্কে আবদ্ধ রয়েছেন তিনি। যদিও বিয়ের ব্যাপারে তিজি জানিয়েছেন, বিয়ে করলে গোপনে করবেন না সকলকে জানিয়েই করবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *