মেয়েদের জেল, আর প্রয়োজন নেই ক;নডমের

প্রথমবারের মতো বাজারে এমন একটি পণ্য এলো, যা শুনলে মানুষের চোখ কপালে উঠবে। জীবনে তো অনেক কিছুই শুনলাম ও জানলাম, কিন্তু এটি এমন এক পণ্য, যা আমাদের কল্পনারও বাইরে ছিল।

আর সেটি হলো, নারীদের জন্য গ;র্ভপ্রতি;রোধক ‘জেল’। যেটাকে আমরা জ;ন্মনি;য়ন্ত্রণ পদ্ধতির আধুনিক উদ্ভাবন বলেই ধরে নিতে পারি।

এটি সরবরাহ করছে নাভানা ফার্মা। মেয়েরা এই বিশেষ জেল ব্যবহার করলে ছেলেদের ক;নড;ম ব্যবহার করতে হবে না। মেয়েদেরও কোনো পি;ল খেতে হবে না।

এই জেলের মার্কেট সম্প্রসারণের জন্য বিজ্ঞাপনে কাজ করছেন অভিনেত্রী প্রিয়মনি। সম্প্রতি নাভানা ফার্মার ‘ফিল ফ্রী জেল’র বিজ্ঞাপনচিত্রে মডেল হন তিনি।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিজ্ঞাপনটি অনলাইনে প্রকাশ করা হয়। জ;ন্মনিয়ন্ত্রণ জেলের এ বিজ্ঞাপনে হালকা গোলাপি রঙের শাড়িতে লাজুক প্রিয়মনিকে দেখা গেছে।

এ পণ্যের মডেলিংয়ে এসে প্রিয়মনি খুবই এক্সাইটেড। তিনি বলেন, কিছুদিন আগে বিজ্ঞাপনচিত্রটির কাজ করেছি। নাভানা ফার্মা প্রথমবার এমন একটি পণ্য দেশে নিয়ে এসেছে।

মেয়েরা এই বিশেষ জেল ব্যবহার করলে ছেলেদের ক;নডম ব্যবহার করতে হবে না। মেয়েদেরও কোনো পি;ল খেতে হবে না।

প্রচারিত ওই বিজ্ঞাপনে দেখা যায়, স্বামী সুন্দরী স্ত্রীর ঘনিষ্ঠ হতে চাইলেও স্ত্রী লজ্জা পাচ্ছেন। অনাকাঙ্ক্ষিত গ;র্ভধারণের ভয়ে স্ত্রী স্বামীকে এড়িয়ে চলছেন। এ অবস্থায় স্বামী তাকে জেলটি দিয়ে আশ্বস্ত করে বলছেন, দুর্ঘটনা ঘটার কোনো আশঙ্কা নেই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *