মা হলেন নুসরাত , হাসপাতালে পাশে ছিলেন যশ।

পার্কস্ট্রিটের একটি নামি বেসরকারি হাসপাতালে আজ সকালেই সন্তানের জন্ম দিলেন নুসরাত জাহান। ছেলে হয়েছে নুসরাতের। মা ও শিশু দুজনেই ভালো আছে।হাসপাতাল সূত্রে খবর, নবজাতকের ওজন ২.৯ গ্রাম এবং তা স্বাভাবিক। গতকাল মাঝরাতে বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত জাহান।

যেই কারণে ইনটেনসিভ কেয়ার ইউনিটে দেওয়ার কোনো প্রয়োজন নেই নবজাতককে। পাশাপাশি স্থিতিশীল রয়েছেন অভিনেত্রী নুসরাত জাহানও। ইতিমধ্যেই তাঁকে নর্মাল বেডে দেওয়ার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

সন্তান জন্ম দেওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন সাংসদ-অভিনেত্রী। সেখানে ক্যাপশনে দিয়েছিলেন, ‘ভয়কে ছাপিয়ে জয়’। প্রথম থেকেই নুসরাতের মা হওয়া নিয়ে বিতর্ক শুরু হয়। প্রশ্ন ওঠে সন্তানের বাবা কে? এই নিয়ে।

অভিনেত্রীর প্রেগন্যান্সির গোটা সময় পাশে থেকেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। এমনকি হাসপাতালে উপস্থিত ছিলেন অভিনেতা ও তাঁর পরিবার। অভিনেত্রীর সি-সেকশন চলাকালীন সেখানে উপস্থিত ছিলেন যশ। এরইমধ্যে টলিউডের বাকি শিল্পীদের থেকে জানা গিয়েছে, তাঁরা পাশে রয়েছেন অভিনেত্রীর।

এই সুখবরে শুভেচ্ছাবার্তা ইতিমধ্যেই নেমে এসেছে টলিউডের তারকা সহ অনুরাগীদের। শ্যুটিংয়ের কাজে বাইরে থাকার কারণে উপস্থিত থাকতে পারেননি ঘনিষ্ঠ বন্ধু মিমি। কিন্তু এরইমধ্যে প্রিয় বন্ধুকে তাঁর নতুন অধ্যায়ের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেত্রী। বাদ যাননি শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে শুভশ্রী গাঙ্গুলীও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *