মা প’র্ন সাইট চালায়, আর বাবা শুধুই গালাগালি দেয়- সারা আলী খান

বলিউড অভিনেত্রী সারা আলী খান নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ খোলামেলা। বাবা সাইফ আলী খান আর মা অমৃতা সিংয়ের সম্পর্কের ব্যাপারেও তাঁর কোনো লুকোছাপা নেই। সম্প্রতি তিনি তাঁর মা-বাবাকে নিয়ে অবাক করার মতো তথ্য ফাঁস করেছেন।

সারা জানিয়েছেন, ছোটবেলায় তাঁর মনে হতো যে তাঁর মা-বাবা মানুষ হিসেবে অত্যন্ত নেতিবাচক। সাইফের ‘ওমকারা’ আর অমৃতা অভিনীত ‘কলযুগ’ ছবি দুটি দেখার পর এমন ধারণা ছোট্ট সারার মনে জন্মেছিল।

এক সাক্ষাৎকারে এই বলিউড নায়িকা বলেছেন, ‘আমার যত দূর মনে আছে “ওমকারা” আর “কলযুগ” ছবি দুটি দেখার পর আমি খুব বিরক্ত বোধ করেছিলাম।

আমার শুধু মনে হতো যে মা-বাবা দুজনেই নেগেটিভ মানুষ। তখন আমি ছোট ছিলাম। আমার মনে হতো যে মা পর্ন সাইট চালায়, আর বাবা শুধুই গালাগালি দেয়। আর ব্যাপারটা মোটেও মজার ছিল না। সেই বছর দুজনকেই নেগেটিভ চরিত্রের জন্য সেরা অভিনেতা হিসেবে নির্বাচিত করা হয়েছিল।’

সুপার হিট ছবি ‘ওমকারা’তে ‘ল্যাংড়া ত্যাগী’ নামের এক ধূসর চরিত্রে অভিনয় করে সবার প্রশংসা কুড়িয়েছিলেন সাইফ আলী খান। এই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন কারিনা কাপুর, অজয় দেবগন, বিবেক ওবেরয়, কঙ্কণা সেনশর্মাসহ অনেকে।

এদিকে ‘কলযুগ’ ছবিতে অমৃতা সিং ধূসর চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবির মুখ্য চরিত্রে অমৃতা ছাড়া ছিলেন কুনাল খেমু, আশুতোষ রানা, ইমরান হাশমি।


সাইফ আলী খান আর অমৃতা সিংয়ের বিয়ে ১৯৯১ সালে হয়েছিল। তাঁদের দুই সন্তান—কন্যা সারা আর পুত্র ইব্রাহিম। ২০০৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। পরে কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ। তাঁদের দুই পুত্রসন্তান তৈমুর আর জাহাঙ্গীর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *