মাথা ভর্তি সিঁদুর, প্রথম স্বামীকে ভুলে দ্বিতীয়বার বিয়ে সারলেন মধুমিতা! স্বামী রাজদ্বীপকে নিয়ে শেয়ার করলেন ছবি

একটি মেয়ের পাখি থেকে চিনি হয়ে ওঠা। একটা লম্বা জার্নি,”সবিনয় নিবেদন” ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে আসার পর একের পর এক কাজের মাধ্যমে মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী মধুমিতা সরকার এবার প্রকাশ্যে এল তার দ্বিতীয় বিয়ের ছবি। অভিনেতা রাজদীপ দত্ত কে বিয়ে করেছেন মধুমিতা। মাথা ভর্তি সিঁদুর পড়ে স্বামীর সঙ্গে ছবি তুললেন নববধূ।

স্টার জলসার “বোঝেনা সে বোঝেনা” ধারাবাহিক মধুমিতা কে পাখি নামে পরিচিত করে। তার আগে কয়েকটি কাজ করলেও তুমুল জনপ্রিয়তা এখান থেকেই। এরপর কয়েকটি ওয়েব সিরিজ এবং সিনেমায় অভিনয় করে ফেলেছেন মধুমিতা। দর্শক ,অনুরাগীদের দীর্ঘদিনের ইচ্ছে ছিল যশমিতা জুটিকে ফের পর্দায় দেখবেন।

সেই মত এসভিএফ প্রডাকশনের ব্যানারে ” ও মন রে” নামে একটি মিউজিক ভিডিও এ্যালবাম প্রকাশিত হয়। যা রীতিমত সারা ফেলে দেয় ফ্যান ফলোয়ারদের মধ্যে। তবে এবার পূর্নাঙ্গ সিনেমায় সেই পুরোনো জুটির রোমান্স দেখতে আগ্রহী নেটিজেন।

মধুমিতা তার ব্যক্তিগত জীবন নিয়ে কোনোদিন ক্যামেরার সামনে কিছুই বলেননি। তবে শোনা যায় মধুমিতার প্রথম স্বামী অভিনেতা সৌরভ চক্রবর্তী যিনি প্রথম ধারাবাহিকে মধুমিতার নায়ক ছিলেন। যদিও তাদের সম্পর্ক বিয়ের কয়েকদিনের মধ্যেই শেষ হয়ে যায়। এরপর উভয়ের কেউই পুনর্বার বিয়ে করেননি। তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে নিজেদের বিষাক্ত বৈবাহিক সম্পর্কের কথা তুলে ধরেছিলেন সৌরভ। এদিকে মধুমিতার সঙ্গে রাজদীপের ছবি।

দুজনে স্বামী – স্ত্রীর মতো হাসিমুখে সেলফি তুলেছেন। যা দেখে নেটিজেনদের মনে সন্দেহ তবে কি ফের রাজদীপ কেই জীবনসঙ্গী করলেন নায়িকা? আজ্ঞে না। মধুমিতা ও রাজদীপ দুজনে একটি ছবির শুট করছেন। তার জন্যই এই সাজ।

তবে নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে কিছুই মুখ ফুটে বলেন না টলিপাড়ার হটেস্ট অ্যাকট্রেস মধুমিতা। এখন কাজ,ক্যারিয়ার,পরিবার নিয়েই বেশ ভাল আছেন বলেই মত অভিনেত্রীর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *