মাঝ রাস্তায় দাড়িয়ে প্রকাশ্যে চুম্বন করে ভাইরাল পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল বর্মা

পূজা ব্যনার্জি! ইনি বঙ্গ তনয়া হলেও এখন তিনি পাঞ্জাবি ঘরাণার বৌমা। পূজা বলি ইন্ড্রাস্টি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ অভিনয় দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন।

এই ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন এনগেজমেন্ট করে লিভ ইনে থাকা শুরু করেন। এর মাঝে দুজনে চুটিয়ে অভিনয় করছিলেন। হিন্দি ধারাবাহিকের পাশাপাশি দেব, সোহমের সাথে চুটিয়ে বাংলা সিনেমাতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান। এমনকি হইচইয়ের ‘পাপ’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন সুন্দরী পূজা।

ইচ্ছে ছিল ২০২০’র এপ্রিল মাসে বেশ ধুমধাম করে বিয়ে করবেন। কিন্তু করোনার জন্য তা হয়নি তবে সেই বছর লকডাউনের মাঝে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী কৃশিবের জন্ম দেন। প্রথম ছেলের মা বাবা হন কুনাল ও পূজা। এখন ছোট্ট কৃশিবকে নিয়ে দিনরাত্রি কাটছে পূজা আর কুনালের। দেখতে দেখতে কৃশিব এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে।

গত রবিবার দেশ জুড়ে পালিত হয়েছে করওয়া চৌথ উৎসব। বেশিরভাগ বিবাহিত মহিলারা এই বিশেষ দিনটির জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন। নিজের মনের মানুষের জন্য দীর্ঘায়ু কামনা করে সারা দিন নির্জলা উপোস থেকে এই বিশেষ দিনটি পালন করেন মহিলারা।

এই করওয়া চৌথ শুধু অবাঙালীরা না এখন বাঙালীরাও পালন করেন। এদিন সারাদিন উপোশ করে রাতে আকাশের চাঁদ দেখে, স্বামীর হাতে জল পান করে নিজের উপোশ ভাঙেন স্ত্রীরা। এখন শুধু স্ত্রী নয় স্বামীরাও এই ব্রত পালন করেন

এই করওয়া চৌথ বিশেষ ভাবে উদযাপন করতে দেখা গেল তারকা দম্পতি পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল বর্মা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় দুজনে। নিত্য দিনের ছেলেকে নিয়ে বিভিন্ন মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে থাকেন তাঁরা।

তেমনি এই দিন করওয়া চৌথ উপলক্ষে স্বামীর সঙ্গে রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন পূজা। করওয়া চৌথের বিশেষ দিনে স্বামী কুণালকে প্রকাশ্যে ঠোঁট ঠাসা চুমু খেয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘শুভ কারবা চৌথ আমার ভালোবাসা।’ তারকা দম্পতির এই ভালোবাসা মাখা ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা।

দুজনকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। এইবারে একটু অন্য ভাবে স্বামীর সঙ্গে এই বিশেষ দিনটি উদযাপন করতে দেখা গেল বঙ্গ তনয়াকে নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *