মহেশ ভাট ৫০ বছরে যা করেননি সেটা ২ বছরেই করেছে আলিয়া ভাট

বলিউডের বিখ্যাত পরিচালক মহেশ ভাটের কন্যা তথা বলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। আবার বলিউডের সুপারহিট হিরো রণবীর কাপুরের বর্তমান প্রেমিকাও আলিয়া ভাট – একথা কারোরই অজানা নয়।

তবে মেয়েকে নিয়ে গর্বিত পরিচালক বাবা। কারণ কী জানেন? ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ আলিয়ার। এরপর একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি।

খুব তাড়াতাড়ি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন এই নতুন অভিনেত্রী। আর তাঁর এই সাফল্যই ইতিমধ্যে তাঁকে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্থান দিয়েছে। খুব কম সময়েই সাফল্য ধরা দিয়েছে তাঁকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মেয়ের এই সাফল্য নিয়ে মুখ খুলেছেন বাবা মহেশ ভাট। পরিচালকের মতে, “আলিয়া তার বাবা মায়ের পরবর্তী সম্প্রসারণ নয়। ওর মধ্যে একটা লুকানো আগুন রয়েছে। আমি নিজে একজন পরিচালক ঠিকই, তবে ইন্ডাস্ট্রির মধ্যেই আমার সারাটা দিন কাটত। আর আলিয়াও বেশ পরিশ্রমী, কাজকে ভালোবেসে খুব মনোযোগ সহকারে কাজ করে সে। তাঁর এই গুণটাই আমাকে আরও বেশি অনুপ্রাণিত করে।”

পরিচালক আরও বলেন, “পরিচালক হিসাবে আমি ৫০ বছর ধরে যা আয় করেছি তার থেকে বেশি আয় সে ২ বছরের মধ্যেই করেছে।”

এই প্রসঙ্গে বলা ভালো ২০১৯ সালে প্রিয়াঙ্কা, দীপিকার মত প্রথম সারির অভিনেত্রীদের টপকে সর্বোচ্চ ১০০ জন টাকা উপার্জনকারী অভিনেত্রীদের মধ্যে নাম ছিল আলিয়ার। এতো কম কথা নয়!

সুতরাং মেয়ের সাফল্যে বাবা যে দারুণ খুশি তা বেশ বোঝা যাচ্ছে। দীর্ঘদিন ধরেই বিটাউনে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে গুঞ্জন চলে আসছে। কিন্তু করোনার জেরে তাদের বিয়ের খবর খানিকটা ধামাচাপা পড়ে গিয়েছিল।

সম্প্রতি আবারো তাদের বিয়ে নিয়ে গুঞ্জন জোরালো হয়েছে নেট মাধ্যমে। এবছরের ডিসেম্বরে তাদের বিয়ে হওয়ার গুঞ্জন চললেও আলিয়ার মা সোনি রাজদান স্পষ্ট জানিয়েছেন এখনই রণবীর আলিয়ার বিয়ে হচ্ছে না।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *