মহাকাশে নীল ছবির শুটিং, ইলন মাস্কের রকেটে যাবেন অভিনেত্রী

এবার মহাকাশে হতে যাচ্ছে পর্ন ছবির শুটিং। এ সিদ্ধান্তের কথা জানিয়েছে এক পর্ন সংস্থা। খবরটি প্রকাশ্যে আসতেই মুখ হাঁ হয়ে গেছে অনেকের।

মূলত পর্ন ছবির দুনিয়ায় একে-অপরকে টেক্কা দিতে ভিন্ন পন্থা নিয়ে থাকে সংস্থাগুলো। তাই বলে কোনও জঙ্গল, সমুদ্র তট, পাহাড়ের চূড়ায় নয়; এবারে স্পেসে। ওই সংস্থা সূত্রে খবর, এর জন্য ইলন মাস্কের স্পেস এক্স রকেটের সাহায্য নেওয়া হবে।

লেক্সি লুনা নামের এক পর্নো তারকাকে মার্কিন রকেট নির্মাণপ্রতিষ্ঠান স্পেসএক্সের রকেটে করে মহাকাশে পাঠানোর পরিকল্পনা করছে পর্নো দুনিয়ার পরিচিত কোম্পানি নাফতি। সেখানে রকেটে নীল ছবির শুটিং হবে বলে জানিয়েছে তারা।

অ্যাডাল্ট কনটেন্টের ডিজিটাল মার্কেটপ্লেস, সামাজিক প্ল্যাটফর্ম এবং বিনোদন কেন্দ্র নাফতি। পর্নো তারকা লেক্সি লুনাকে ইলন মাস্কের স্পেসএক্সের রকেটে করে মহাকাশে পাঠানোর চেষ্টা করছে তারা।

লেক্সির জন্য বর্তমানে ইলন মাস্কের স্পেসএক্সের রকেটের টিকিটের আবেদন করছে নাফতি। যাতে তিনি মহাকাশ যাত্রা সম্পন্ন করতে পারেন। নাফতির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও লেক্সি।
এই পর্নো তারকার মহাকাশে যাওয়ার স্বপ্ন দীর্ঘদিনের, নাফতি তার সেই স্বপ্ন পূরণে সহায়তা করতে চায়। সেখানে পৌঁছানোর পর তিনি একটি পর্নো দৃশ্যের শুটিংও করবেন বলে জানিয়েছে নাফতি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *