মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একসঙ্গে দুই মডেলের মৃত্যু

তাঁরা দুজন সহশিল্পী। কাজও করতেন এক মঞ্চে। শেষযাত্রায়ও সহযাত্রী হলেন দুজন। অকালে চলে গেলেন মডেল আনসি কবির ও অঞ্জনা শাহজাহান।এনডিটিভি, হিন্দুস্থান টাইমস, ইন্ডিয়া টুডে খবরটি নিশ্চিত করেছে।

আনসি কবির ও অঞ্জনা শাহজাহান—দুজন ভারতের কেরালার বিনোদনজগতের পরিচিত মুখ। আনসি কবির এ বছরই মিস সাউথ ইন্ডিয়া হয়েছিলেন।

২০১৯ সালে মিস কেরালার শিরোপাও জিতে নিয়েছিলেন। ওই বছরই মিস কেরালা প্রতিযোগিতায় রানারআপ হয়েছিলেন অঞ্জনা শাহজাহান। বেশ কয়েক বছর ধরে তাঁরা মডেলিংয়ে যুক্ত।

জানা গেছে, সোমবার একটি গাড়িতে একসঙ্গে যাচ্ছিলেন তাঁরা৷ হঠাৎই গাড়ির সামনে একটি সাইকেল এসে পড়ে। বাইসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়েই গাড়িটি সরাসরি একটি গাছে ধাক্কা মারে।

স্থানীয় ৬৬ নম্বর জাতীয় সড়কের ওপরে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় গণমাধ্যমগুলো বলছে, গাড়িটি গাছে ধাক্কা খেয়ে চুরমার হয়ে গেছে।


কোচিতে একটি ফটোশুটের কাজ সেরে ত্রিশূরে ফিরছিলেন আনসি ও অঞ্জনা। তখনই এই দুর্ঘটনা ঘটে। গাড়িতে থাকা আরও দুই ব্যক্তি গুরুতর আহত অবস্থায় এর্নাকুলামের একটি হাসপাতালে চিকিৎসাধীন। একজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনার খবর পেয়েই দুই মডেলের পরিবার তাড়াতাড়ি কোচিতে যায়। আইটি ইঞ্জিনিয়ার আনসি কবির কেরালার তিরুবন্তপুরমে থাকতেন।

আগস্টে মিস সাউথ ইন্ডিয়া খেতাব জেতার পর মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। বেশ কয়েকটি বিজ্ঞাপনও করেছেন। আয়ুর্বেদ চিকিৎসক অঞ্জনা ত্রিশূরে থাকতেন। ২০১৯ সালে মিস কেরালা প্রতিযোগিতায় অংশ নেওয়ার সময়ই আনসি ও অঞ্জনার মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *