মধুমিতাকে বাড়ি থেকে তাড়িয়ে দিচ্ছেলেন তাঁর বাবা-মা, সিক্রেট ফাঁস করলেন অভিনেত্রী!

একসময় তার এক দোষের কারণে বাবা-মা বাড়ি থেকে তাকে তাড়িয়ে দিচ্ছিলেন! এমনটাই জানালেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ছোটপর্দা দিয়ে কেরিয়ার শুরু করলেও বর্তমানে বড়োপর্দায় নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন এই অভিনেত্রী। ইতিমধ্যেই কাজ করেছেন একাধিক সিনেমায়। সম্প্রতি এবার একটি সাক্ষাৎকারে দেখা দিয়েছে তাকে।

আসলে ফেব্রুয়ারী মাসের ৭ থেকে ১৪ তারিখ হলো ‘প্রেমের সপ্তাহ বা ভ্যালেন্টাইন্স উইক’। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ অনেকেই এই দিনগুলিকে পালন করেন। এই সময়েই ভক্তদের নানান প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবনের নানান তথ্য অকপটে তুলে ধরলেন তিনি। এমনকি নিজের জীবনের প্রেমের কথাও তিনি বলেছেন।

প্রেম দিবসের কথা উল্লেখ করতে গিয়ে তিনি জানান, ‘আমার যে ভ্যালেন্টাইন ছিল এতে খুব একটা বিশ্বাস করতো না। তবে আমাদের অ্যানিভার্সারিটাই ছিল ভ্যালেন্টাইনস ডে।’ এছাড়া প্রেমপত্র প্রসঙ্গে তিনি জানান স্কুল লাইফে তিনি প্রচুর প্রেমপত্র পেয়েছেন। এমনকি তার বেস্ট ফ্রেন্ডকে সেসব প্রেমপত্র দেখিয়েছিলেন সাজেশনের জন্য।

আরেক ভক্তের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি জানান প্রেম করার জন্য তার বাবা-মা তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিচ্ছিলেন। তবে তিনি সবসময় মনে করতেন ‘প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া’। যদিও তিনি বিয়ের বিষয়টি এড়িয়ে যান। তবে নতুন সম্পর্কে জড়ানোর একটি ইঙ্গিত দিয়ে যান তিনি। জানান তার কাঙ্খিত হিরো হলেন দক্ষিণী ষ্টার ধনুষ এবং ভিলেন হলেন তার এক্স-ভ্যালেন্টাইন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *