ভয়ংকর ব্যাপার! নিজের মেকআপহীন ছবি দেখে চমকে উঠলেন শ্রাবন্তী !!

মুখে মেকআপের লেশ মাত্র নেই। চোখে মোটা ফ্রেমের চশমা। চুল টেনে পিছমোড়া করে বাঁধা। এক্কেবারে ডিগ্ল্যাম লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

সেই ছবি তাঁকে ট্যাগ করে টুইটারে শেয়ার করেন প্রযোজক রানা সরকার। নিজের মেকআপহীন ছবিটি দেখে চমকে ওঠেন অভিনেত্রী।

শ্রাবন্তীর ছবি শেয়ার করে রানা সরকার লিখেছিলেন, “আমার চশমার ফ্রেমে তাঁর প্রত্যাবর্তন।” সেই ছবি শেয়ার করে আবার শ্রাবন্তী চমকে যাওয়ার দু’টি ইমোজি ব্যবহার করে লেখেন, “আমাকে ভয়ংকর লাগছে দেখতে।”

অবশ্য মজার ছলেই একথা লিখেছেন শ্রাবন্তী। দু’দিন আগেই টুইটারের মাধ্যমে বিজেপির সঙ্গে সমস্তরকম সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করেন অভিনেত্রী। লেখেন, ” যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাঁদের উদ্যোগী মনোভাব ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত।”

অভিনেত্রীর এই টুইটের পর থেকেই তাঁর তৃণমূলে (TMC) যোগ দেওয়ার জল্পনা তুঙ্গে। সেই জল্পনা আবার পুরোপুরি নস্যাৎ করে দেননি অভিনেত্রী।

একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপি প্রার্থী (BJP Candidate) হিসেবে সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়েছিলেন তারকা। নানা কথার মাঝেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি নিজের অনুরাগের কথাও জানিয়েছিলেন।

বৃহস্পতিবার টুইটারে সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া সেই সাক্ষাৎকারের কথা স্মরণ করিয়ে দিয়েই শ্রাবন্তীর কাছে জানতে চাওয়া হয়, তাহলে কি দিদির দলেই যোগ দিচ্ছেন? প্রশ্নের উত্তরে মিষ্টি হাসির ইমোজি দিয়ে অভিনেত্রী টুইটারে লেখেন, “সময়ই উত্তর দেবে।” এই জবাবেই যেন ঘাসফুল শিবিরে যোগদানের জল্পনা উসকে দেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *