বয়স, জাত কোনো বাধা নয়, যৌ;নতা বার বারঃ শ্রীলেখা মিত্র

পঞ্চাশের দোরগোড়ায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। কিন্তু তাঁকে দেখে সে কথা বলার যো আছে কি? সময় নিয়ে নিয়মিত শরীরচর্চা করেন।

নিন্দুকরা যতই ‘থলথলে বৌদি’ বলুক না কেন, তাদের দশ গোল দিয়ে বিন্দাস আছেন অভিনেত্রী। চুটিয়ে যেমন অভিনয় করছেন তেমনি ব‍্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের সামনে খুল্লমখুল্লা শ্রীলেখা।

এই বয়সে এসেও শরীরের বাঁধন তিনি কীভাবে ধরে রেখেছেন তা বাস্তবিকই একটি রহস‍্য শ্রীলেখার অনুরাগীদের কাছে। তবে ভক্তদের আর নিরাশ করলেন না অভিনেত্রী, ফাঁস করলেন তাঁর রূপের রহস‍্য।

কী সেই রহস‍্য? না অবাধ যৌ;নতা। হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। শ্রীলেখা পরামর্শ দিয়েছেন বয়সকে বাধা না বানিয়ে বারবার যৌ;নতার আনন্দ নিতে।

শ্রীলেখাকে যারা যারা ফলো করেন তারা সকলেই জানেন কিছুদিন হল এক নতুন খেলা শুরু করেছেন তিনি।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের উদ্দেশে শ্রীলেখা বার্তা দিয়েছিলেন, কমেন্টে তাঁরা প্রশ্ন করলে প্রতিদিন একটি করে প্রশ্নের উত্তর দেবেন তিনি।

সেই মতো প্রশ্নের উত্তরও দিচ্ছিলেন শ্রীলেখা। এবার একজন প্রশ্ন করেছেন, ‘আপনার বয়স কত এবং আপনার রূপের রহস‍্যটা কী?’

শরীরচর্চার ফাঁকে উত্তর দিয়েছেন শ্রীলেখা। তাঁর কথায়, “আর কয়েক বছরের পর হাফ সেঞ্চুরি করব। তাই বয়স কোনো বাধা নয়, জাত কোনো বাধা নয়, যৌ;নতা বার বার।”

পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালবাসা। তবে কয়েকজন কটাক্ষ করতেও ছাড়েনি।

একজন যেমন কটাক্ষ করেছেন, মুখে শ্রীলেখা যতই বলুন যে তিনি মোটা হয়েছেন তো বেশ করেছেন। কিন্তু রোগা হওয়ার চেষ্টা কিন্তু চালিয়েই যাচ্ছেন। পালটা উত্তরে অভিনেত্রী বলেছেন, ‘গাধা রে ফিট থাকতে বলদ কোথাকার’।

সম্প্রতি এক অনুরাগীর প্রশ্নের উত্তরে শ্রীলেখা বলেন, তাঁকে যদি সত‍্যিই কেউ ভালবাসে তবে যেন পথপশুদের সঙ্গে ভালবেসে ছবি দেয়।

তাহলেই কফি ডেট পাক্কা। অনেকেই উত্তর দিয়েছেন তারা পথপশুদের খাবার দেন, দত্তক নেন। এমন একটি কাজে শ্রীলেখা যে বেশ খুশি তা বলা বাহুল‍্য।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *