ব্রা না পরেই অ্যাওয়ার্ড শোতে প্রিয়াঙ্কা চোপড়া, লজ্জার সীমা ছাড়িয়েছেন অভিনেত্রী

বলিউড ছেড়ে হলিউডে পাড়ি দিয়েছিলেন তখনও তাকে নিয়ে কম চর্চা হয়নি। তারপরেই নিজের থেকে ১০ বছরের ছোট ছেলেকে বিয়ে করেছেন তা নিয়ে এখনও চুল ছেড়া বিশ্লেষণ চলতেই থাকে।

ঠিকই ধরেছেন কথা হচ্ছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। সম্প্রতি তিনি আবারো চর্চায় এসেছেন তার ব্রা-লেস লুকের কারণে। অভিনয় শুধু নয় তার ফ্যাশনের জন্য বেশ নাম আছে।

সেই কারনেই গত বছর অর্থাৎ ২০২১ সালের ‘BAFTA Awards’ অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও স্বামী নিক জোনাস (Nick Jonas) উপস্থিত হয়েছিলেন।

তবে ভারতীয় নায়িকা হলিউড স্টারদের ও পিছনে ফেলেছেন তার পোশাকের কারণে। প্রিয়াঙ্কা সাদা রঙের ধুতি প্যান্ট ও হাল্কা পিঙ্ক রঙের বন্ধগালা এমব্রলডার্ড জ্যাকেট পরেছিলেন। সাথেই হাই হিলস, মেকআপ, খোলা চুলে নজর করেছেন তিনি।

তবে তিনি কোনোরকম অন্তর্বাস ব্যবহার করেননি। যে কারণেই তার বক্ষজোড়া বেশ স্পষ্ট ক্যামেরার সামনে ধরা পরেছে। একসময় প্রিয়াঙ্কাকেও বেশ অস্বস্তিকর মুহূর্তে দেখা গেছে। তবে তার এই লুক ব্যাপক ভাইরাল হয়েছে নেটিজেনদের কাছে। ৩৯ বছরেও নায়িকা এমন বোল্ড ও হট

আছে তা নিয়ে সবাই কথা বলেছেন। ২০২১ সালে তাকে শেষবারের জন্য দেখা গিয়েছিলো Amazon Prime সিনেমা ‘The Matrix Resurrections’ অভিনয় করতে। তবে তার হাতে এখন বেশ কিছু হলিউড প্রজেক্ট আছে যা জানা যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.