বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন সারা! সচিন কন্যার গ্ল্যাম লুকে ফিদা নেটিজেনরা

ক্রিকেট জগতের তারকা শচীন টেন্ডুলকারের একমাত্র মেয়ে সারা তেন্ডুলক। বাবার মতন সারাও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় থাকেন। সারার ইনস্টাগ্রাম একাউন্টে ফলোয়ার্স এর সংখ্যাও চোখে পড়ার মতো।

এই মুহূর্তে 1.5 মিলিয়ন মানুষ শচীনের কন্যাকে ফলো করে। মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিভিন্ন ছবি ও ভিডিও আপলোড করতে দেখা যায় সারাকে। শচীন কন্যার এইসব ছবিতে রীতিমতো বুঁদ হয়ে যায় নেটিজেনরা।

এবছর দীপাবলিতে নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন সারা। যেখানে তাকে কালো রংয়ের ল্যাহেঙ্গা অফ শোল্ডার বক্ষবাস পড়তে দেখা গেছে।

দারুন সব পোজে সোশ্যাল মিডিয়ায় রীতিমতন আগুন লাগিয়েছেন সারা তেন্দুলকার। সারা সেই সমস্ত ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল।

দীপাবলিতে বন্ধুদের সাথে জমজমাট ভাবে আনন্দ করেছেন শচীন কন্যা আর সেই ছবিও তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়াতে। সারা তেন্ডুলকর বাবার শচীনের মতনই সকলের বেশ প্রিয়। 1997 সালের 12 অক্টোবর সারার জন্ম হয়।


সাহারা কাপ শেষ হওয়ার পরেই সচিন তেন্ডুলকরের মেয়ের জন্ম হয়েছিল৷ এমনই এক ক্রিকেট প্রতিযোগিতা ছিল যেখানে দেশ সচিনের নেতৃত্বে ট্রফি জয় করেছিল৷

শচীন কন্যা আগাগোড়াই তার সৌন্দর্য এবং ড্রেসিং সেন্সের জন্য বেশ জনপ্রিয়। সারা লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করেছেন। বিগত বেশ কয়েক বছর যাবৎ ভারতীয় ক্রিকেটের উঠতি তারকা শুভমান গিলের সঙ্গে সারার সম্পর্কের খবর শোনা যাচ্ছে। যদিও এই বিষয় নিয়ে সারা কিংবা শচীন কোন রকমের মন্তব্য করেননি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *