বোতাম খুলা প্যান্ট পরে ভাইরাল ধোনির স্ত্রী সাক্ষী

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ফ্যানের সংখ্যা অজস্র তা সকলেরই জানা। তবে, শুধু ধোনির ভক্তর সংখ্যাই নয় ধোনির স্ত্রীরও ভক্তর সংখ্যাও নেহাত কম নয়। বরাবরই ধোনির হাত শক্ত করে ধরে আছেন তার স্ত্রী।

সংসার সামলানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও মাঝে মাঝেই উষ্ণ ছবি শেয়ার করে ঝড় তোলেন অধিনায়ক পত্নী। আর এরই মাঝে এবার বোতাম খোলা প্যান্ট পরে ঝড় তুললেন সাক্ষী।

ধোনি সাক্ষীর প্রেমের কথা অজানা নয় কারুর। ২০১০ সালের ৪ জুলাই গাঁটছড়া বাঁধেন ধোনি সাক্ষী। বিবাহিত জীবনে দশ বছর পার করে ফেলেছেন ধোনি ও সাক্ষী।

এখন সফল বিবাহিত দম্পতি তারা। তাদের ছোট্ট মেয়ে জিভাকে নিয়ে সুখের সংসার। ধোনিকে নিয়ে যখন সারাবিশ্ব পাগল ঠিক সেইসময় কিন্তু ধোনির স্ত্রীকে নিয়েও পাগল অগণিত ভক্তরা।

মাঝেমধ্যেই উষ্ণ ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন সাক্ষী। এবারও তার ব্যতিক্রম হল না। সাক্ষীর দর্শকরা বেশিরভাগ সময়ই তাকে ওয়েস্টার্ন পোষাকে দেখলেও হাটকে লুকে এবারও সুপার হট ওয়েস্টার্ন লুকে হাজির সাক্ষী।

আক্ষরিক অর্থে সাক্ষী জিন্স আর টপ পরলেও সেখানে রয়েছে চমক। ধোনির স্ত্রীর জিন্সের বোতাম খোলা সঙ্গে শর্ট টপে তাক লাগালেন সাক্ষী সিং ধোনি। হট সাক্ষীকে দেখে পুরুষদের রাতের ঘুম উড়তে বাধ্য।

Dhoni-র সঙ্গে বিয়ের পর থেকে কার্যত ভারতীয় ক্রিকেট দুনিয়ায় ফার্স্ট লেডির মতোই মর্যাদা পেয়ে আসছেন সাক্ষী। এমএস মাঠে থাকা মানেই গ্যালারিতে সাক্ষী ধোনির উপস্থিতি।

অত্যাধুনিক ফ্যাশানেবল পোশাকে সাক্ষীর গ্ল্যামারাস উপিস্থিতি ক্রিকেটপ্রেমীদের পরিচিত। আইপিএল থেকে শুরু করে ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের ম্যাচ থাকলেই VVIP বক্সে বরাবরই চোখে পড়েছে এম এস ধোনির স্ত্রীর উজ্জ্বল উপিস্থিতি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *