বের হলো গোপন তথ্য, ২য় সন্তানকে পেটে নিয়েই আমির খানের আবদার মিটিয়েছেন করিনা কাপুর

বলিউডের গ্ল্যামারাস নায়িকা করিনা এখন সপরিবারে মালদ্বীপে। স্বামীর ৫১ তম জন্মদিন সেলিব্রেট করতে সপরিবারে উড়ে যান বেবো। এই প্রথম দ্বিতীয় সন্তান জাহাঙ্গীরকে সকলের সামনে আনেন।

এতদিন সন্তানের মুখ দেখাননি তিনি। সম্প্রতি তার প্রেগন্যান্সি বাইবেলের মধ্যে দিয়ে ছেলের নাম প্রকাশ করেন, আর তাতেই কড়া সমালোচনার শিকার হন করিনা কাপুর খান।

সম্প্রতি একটি গণ মাধ্যমে সাক্ষাৎকার দেন করিনা। তাতে তার অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থার কথা তুলে ধরেন, তেমনই একটি অভিজ্ঞতা শেয়ার করেন।

অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থায় তিনি কিভাবে আমির খানের সঙ্গে নতুন কেমিস্ট্রি তৈরি করেন সেসব অভিজ্ঞতা শেয়ার করেন।

করিনা যখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা, তখন মুম্বাই থেকে রোজ প্রাইভেট জেটে দিল্লি উড়ে যেতেন। সাথে থাকতেন সইফ আলী খান ও ছোট্ট তৈমুর। সারা রাত জুড়ে শ্যুটিং হত।

করিনার কথায়,চিকিৎসক একেবারেই বারণ করেছিলেন শ্যুটিং করার ব্যাপারে। কারণ করোনা থেকে সাবধানে থাকতে বলেছিলেন।

কিন্তু, চিকিৎসকের বারণ সত্ত্বেও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় টানা শ্যুটিং করে সকালে বাড়ি ফেরা হত। আমির খানের আবদারেরি মূলত কারিনা শুটিং করতে রাজি হন। প্রসঙ্গত লাল সিং চাড্ডার প্রডিউসার আমির খান নিজেই।

ব্রাঞ্চকে দেওয়া সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, ‘আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার একটি রোম্যান্টিক দৃশ্যের জন্যও অভিনয় করেছি আমি।

জেহ পেটে থাকাকালীন, ৫ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায়’। সম্ভবত এই সিনেমা মুক্তি পাবে ২০২১-এর ডিসেম্বরে। গত বছরেই এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল।

করোনা অবহয়ের জন্যেই সবকিছু আটকে যায়। এবারে মুক্তি পেতে পারে আমির-করিনার Laal Singh Chaddha র কেমিস্ট্রি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *