বুক খুলা গাউনের নিচে নেই কোনো অন্তর্বাস, ভাইরাল প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া এমন একজন তারকা যিনি ভারতকে আন্তর্জাতিক মঞ্চে প্রতিষ্ঠা করেছেন। ‘গ্লোবাল স্টার’ প্রিয়াঙ্কা প্রতিনিয়তই সংবাদ শিরোনামে উঠে আসেন।

প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর ফ্যাশন সেন্স ক্রমশ হাই ফ্যাশনের দিকে অগ্রসর হয়েছে। বিশেষত হলিউডে কাজ শুরু করার পরই প্রিয়াঙ্কার ফ্যাশন নিয়ে শুরু হয়েছে বিভিন্ন গবেষণা।

ওয়েস্টার্ন পোশাকে নিজেকে নিত্যদিন ভিন্ন কায়দায় তুলে ধরছেন। ক্যান চলচ্চিত্রক উৎসব, মেট গালায় প্রিয়ঙ্কার ভারতকে ফ্যাশনে মানচিত্রে পাকাপোক্ত জায়গা করে দেন।

তবে এই ফ্যাশনের কারণেই তাঁকে ভুগতে হয়েছে বহুবার। ওয়ার’ড্রোব ম্যা’লফাং’শনের কবলে পড়তে হয়েছে দেশী গা’র্লকে।

এখন প্রিয়াঙ্কা বেশিরভাগ সময়ই বিদেশি ডিজাইনারদের পোশাকই পরে থাকেন। বিদেশি ব্র্যান্ড ছাড়া তেমন অ্যাকসেসরিজও ব্যবহার করেন না।

প্রিয়ঙ্কা চোপড়া এখন তাঁর আগামী হলিউডি ছবি টেক্সট ফর ইউ-এর শ্যুটিংয়ে ব্যস্ত। তাতে ছোট্ট একটি দৃশ্যে দেখা যাবে নিক জোনাসকেও। লন্ডনে একটি ট্যাক্সির মধ্যে তাঁদের শ্যুটিং করতেও দেখা গিয়েছে নাকি।

তাছাড়া সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও অভিনীত ‘দ‍্য হোয়াইট টাইগার’ এর ট্রেলার। এছাড়াও ছবিতে রয়েছেন আদর্শ গৌরব। ছবিটি পরিচালনা করেছেন রামিন বাহরানি। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *