বুকের কাপড় সরিয়ে মহিলা ভক্ত দেখালেন ‘কার্তিক আরিয়ান’ লিখা নাম ; ভাইরাল ভিডিও

খুব কম সময়ের মধ‍্যেই বলিউডে বিশাল ফ‍্যানবেস বানিয়ে নিয়েছেন কার্তিক আরিয়ান (aryan khan)। তাঁর মহিলা ভক্তদের সংখ‍্যা লক্ষ লক্ষ। তাঁরা কার্তিক বলতে পাগল! তাদের মধ‍্যেই একজন নিজের বুকে ট‍্যাটু করিয়েছেন অভিনেতার নামে। সব দেখেশুনে হতবাক কার্তিক।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেতার নতুন ছবি ‘ধামাকা’। তারপরেই সোমবার ২২ নভেম্বর ছিল কার্তিকের জন্মদিন। পাপারাৎজি ও অনুরাগীদের সঙ্গে জন্মদিন পালন করেন তিনি।

মুম্বইয়ে তাঁর বাড়ির বাইরে এসে জড়ো হয়েছিলেন বহু অনুরাগী। এনেছিলেন কেকও। সেই কেকই সবার সঙ্গে মিলে কাটেন কার্তিক।

তখনি এক মহিলা অনুরাগী ভিড়ের মধ‍্যে থেকে দৃষ্টি আকর্ষণ করেন কার্তিকের। তাঁর বুকে অভিনেতার নাম ও তাঁর জন্মতারিখটি ট‍্যাটু করে রেখেছেন তিনি। বুকের জামা সরিয়ে ট‍্যাটুটি দেখাতেই অবাক কার্তিক। জিজ্ঞাসা করেন, ট‍্যাটুটি পার্মানেন্ট কিনা। অনুরাগী হ‍্যাঁ বলতেই আপ্লুত অভিনেতা। সেলফিও তোলেন তিনি ওই মহিলার সঙ্গে।

আসলে নিজের নম্র ব‍্যবহার, মানবিকতা দিয়েই সকলের মন জয় করে নিয়েছেন কার্তিক। সম্প্রতি এক পাপারাৎজোর জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল তাঁকে। বলিউডের একজন নামী তারকা হওয়া সত্ত্বেও মাটির মানুষ তিনি।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, আরো সকলের সঙ্গে হ‍্যাপি বার্থডে গান গাইতে গাইতে ওই ব‍্যক্তিকে কেক খাওয়াচ্ছেন কার্তিক।


ভিডিওতে জানানো হয়েছে অবিনাশ নামে ওই পাপারাৎজোর জন্মদিন সেলিব্রেট করতেই বাইরে বেরিয়েছিলেন কার্তিক। ভিডিও শেয়ার হতেই ভাইরাল। প্রচুর প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা। একজন লিখেছেন, ‘মাটির কাছাকাছি থাকেন কার্তিক’। আরেকজন লিখেছেন, তাঁর হৃদয় সত‍্যিই খুব বড়।

এর আগেও একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে প্রমাণিত হয়েছিল কার্তিক বাস্তবিকই একজন মাটির মানুষ। ফুটপাথের দোকান থেকে চাইনিজ খাবার কিনে খেতে দেখা গিয়েছিল কার্তিককে।

তাও আবার কোটি টাকার ল‍্যাম্বরগিনির উপরে খবরের কাগজ পেতে। স্বাভাবিক ভাবেই ভিডিওটি ভাইরাল হতে সময় নেয়নি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *