বিয়ের দিন ক্ষণ ঠিক করলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট

দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। গত বছর তাঁদের বিয়ের কথা শোনা গেলেও রণবীরের বাবা ও অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)-এর প্রয়াণের ফলে তা স্থগিত হয়ে যায়। শোনা যাচ্ছে, আগামী বছরের এপ্রিল মাসে ঘটতে চলেছে এই বিয়ে।

এর আগে শোনা গিয়েছিল, চলতি বছরের ডিসেম্বর মাসে বিয়ে করবেন রণবীর ও আলিয়া। কিন্তু ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, কাজের চিন্তা মাথায় নিয়ে এখনই বিয়ে করতে চাইছেন না তাঁরা। আগামী বছরের এপ্রিল মাসে শেষ হবে তাঁদের ওয়ার্ক কমিটমেন্ট। এই কারণে সেই সময় রণবীর ও আলিয়ার বিয়ের সম্ভাবনা রয়েছে।

এছাড়াও কাপুর পরিবার অনেক বড়। ঋষি কাপুর ও নীতু কাপুর (Neetu Kapoor)-এর ছেলের বিয়েতে সকলেই আসবেন। তাই অতিথিদের জন্য এখন থেকেই ব্যবস্থা করা হচ্ছে। রেনোভেশন হচ্ছে কৃষ্ণা রাজ বাংলোর।

সেখানেই অতিথিদের থাকার ব্যবস্থা করা হবে। এছাড়াও আগামী বছর করোনা অতিমারী অনেকটাই কমে যাওয়ার আশা রয়েছে। ফলে পরিবারের সকলের একত্রিত হতে সুবিধা হবে। এই কারণে আগামী বছরের এপ্রিল মাসকেই বেছে নেওয়া হয়েছে।

2017 সাল থেকে রণবীর ও আলিয়ার সম্পর্ক রয়েছে। এর আগে ঋষি কাপুর আমেরিকায় চিকিৎসাধীন থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। এছাড়াও গত বছর ঋষি কাপুরের মৃত্যুর পর কাপুর পরিবারের সঙ্গে তাঁকে রাজস্থানে যেতে দেখা গিয়েছিল। নীতুর অত্যন্ত পছন্দের পাত্রী আলিয়া।

রণবীরের দিদি ঋদ্ধিমা (Ridhdhima Kapoor Sahani)-ও আলিয়াকে অত্যন্ত পছন্দ করেন। কিন্তু ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না বলে মনস্থির করেছিলেন।


অপরদিকে রয়েছে ব্র্যান্ড ভ্যালুর ব্যাপার। অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukhopadhyay) পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ফিল্মে একসঙ্গে অভিনয় করতে চলেছেন রণবীর ও আলিয়া।

ফলে সেই ফিল্ম মুক্তি না পাওয়া অবধি তাঁরা বিয়ে করবেন না। তবে কাপুর বা ভাট পরিবারের তরফে রণবীর ও আলিয়ার বিয়ে সম্পর্কে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *