বিয়ের আগেই জীবনের ঝুঁকি নিলেন ভিকি কৌশল

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণ, রণবীর সিংয়ের পর এবার জনপ্রিয় অ্যাডভেঞ্চার শোয়ের সঞ্চালক বিয়ার গ্রিলসের চ্যালেঞ্জ হাতের মুঠোয় নিয়ে ফেললেন বলিউড অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ার গ্রিলসের ডাকে এবার জঙ্গল সফরে ভিকি।

গ্রিলসের জনপ্রিয় শো ‘ইনটু দ্য ওয়াইল্ডে’ অংশ নিয়ে বাস্তবের নায়ক হয়ে উঠলেন ভিকি। আর অন্য দিকে ভিকির জোশ চেক করলেন বিয়ার গ্রিলস (Vicky Kaushal)।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এই শোয়ের ফার্স্ট লুক শেয়ার করলেন ভিকি কৌশল। যেখানে একেবারে অ্যাকশন অবতারে দেখা গেল ‘উড়ি’ ছবির নায়ককে। জানা গিয়েছে, এই জঙ্গল অভিযানে ভিকির সামনে নাকি হাজির হয়েছে ভয়ংকর সব সাপ, জন্তু জানোয়ার। বিয়ার গ্রিলসের সঙ্গে তাল মিলিয়ে ভিকি নাকি কাঁচা মাছ, কাঁকড়াও খেয়েছেন।

শুধু তাই নয়, ডুব দিয়েছেন গভীর সমুদ্রে। ভিকির কথায়, জলের প্রতি আমার একটা ভীতি রয়েছে। তাই প্রথমটায় খুব ভয় পেয়েছিলাম। কিন্তু চ্যালেঞ্জ যখন নিয়েছি, তখন তো করতেই হবে! ডিসকভারি চ্যানেলে এই শো দেখা যাবে নভেম্বরের ১২ তারিখ।

এই শো নিয়ে একদিকে যেমন উচ্ছ্বসিত ভিকি কৌশল, তেমনি ক্য়াটরিনার সঙ্গে বিয়ে নাকি অল্প টেনশনেও রয়েছেন ভিকি। অন্তত, ভিকির ঘনিষ্ঠরা এমনটিই বলছেন। ভিকির অনুরাগীরা অবশ্য মনে করছেন, বিয়ের আগে ভিকির এই জঙ্গল অভিযানে যাওয়া একেবারেই উচিত হয়নি।

কিছুদিন আগেই খবর ছড়ায়, গোপনে নাকি ক্যাটরিনার সঙ্গে রোকা অনুষ্ঠান সেরে ফেলেছেন ভিকি। অন্যদিকে বলিপাড়ায় তুমুল গুঞ্জন, মুম্বইয়ের জুহুতে নাকি এক বিলাসবহুল ফ্ল্য়াট ভাড়া করে ফেলেছেন ভিকি কৌশল।

শোনা যাচ্ছে, বিয়ের পর ক্যাটরিনার সঙ্গে নাকি এই ফ্ল্যাটেই থাকবেন ভিকি। আর তাঁদের এই নতুন ফ্ল্যাট নাকি একেবারেই বিরাট (Virat Kohli)ও অনুষ্কার (Anushka Sharma) ফ্ল্যাটের পাশেই!

দিওয়ালির সময়ই নাকি ছিল শুভ লগ্ন। বাগদানের জন্য সেই মুহূর্তটিকেই তাই বেছে নিয়েছিলেন নায়ক-নায়িকা। অনুষ্ঠানে উপস্থিত এক ব্যক্তি জানান, লেহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা।

আলোর রোশনাইয়ে উজ্জ্বল হয়ে উঠেছিল ডিরেক্টর কবীর খানের বাড়ি। সব ঠিকঠাক থাকলে যে আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা, তা বলা যেতেই পারে।

সলমন খানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। সেই সময় দুই তারকার অফস্ক্রিন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু ফের রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে।

প্রকাশ্যে ভালবাসার কথা না বললেও রণবীর ও ক্যাটরিনার একান্ত মুহূর্ত মাঝে মধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ত। তবে সময়ের ফেরে সে সম্পর্কও ভেঙে যায়। তারপর নাকি ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা।

কেরিয়ারও তেমন ভাল চলছিল না সেই সময়। ফের হাল ধরেন সলমন খান। মাঝে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর প্রেমের খবর শিরোনামে আসে। সেসব গুঞ্জন উড়িয়ে ক্যাটরিনার নতুন ‘হিরো’ হিসেবে সামনে আসেন ভিকি কৌশল। এবার তাঁর সঙ্গেই নাকি ঘর বাঁধতে চলেছেন ক্যাট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *