বিয়ের আগেই অ;ন্তঃসত্ত্বা স্বস্তিকা, এবার অনাগত সন্তান নিয়ে যা বললেন প্রেমিক শোভন

অভিনেতা স্বস্তিকা দত্ত হতে চলেছেন মা। কথাটা শুনে নিশ্চয়ই চমকে গেলেন আপনি। অভিনেতা শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

গায়ক দুর্নিবারের বিয়ের সময় এ কথা আমরা সকলে জানতে পারি। কিন্তু বিয়ে না করে কি করে গ;র্ভবতী হলেন তিনি?

আসলে রিয়েল লাইফে নয়, পর্দায় মা হতে চলেছেন স্বস্তিকা দত্ত। কি করে তোমায় বলবো, ধারাবাহিকের দৌলতে ইতিমধ্যেই মা ডাক শুনতে পেয়েছেন তিনি।

পালিত ছেলে থাকা সত্ত্বেও এবার নিজের সন্তানের মা হতে চলেছেন তিনি। বেশ কিছু বছর একই ভাবে অভিনয় করার পর এবার অন্য এক রুপে দেখা যাবে স্বস্তিকাকে।

এর আগে কখনো পর্দায় গ;র্ভধারণ করতে হয়নি তাকে। গ;র্ভধারণের দৃশ্যটি যথাযথভাবে সকলের সামনে তুলে ধরার জন্য এখন থেকেই হোমওয়ার্ক শুরু করে দিয়েছেন তিনি।

তার মতে, অভিনেতাদের কাজ চরিত্রের ভেতরে ঢুকে যাওয়া। তাই পর্দায় আমি এবার মা হব। তাই এখন থেকে প্রস্তুতি নিচ্ছি।

তবে এত কম বয়সে নায়িকা থেকে সরাসরি মা হওয়ার চরিত্রে অভিনয় করার জন্য ইতিমধ্যেই সমালোচকদের উপহাসের পাত্র হতে হয়েছে তাকে।

কেউ কেউ স্বস্তিকাকে বুড়ি বলতে ছাড়ছেন না। কেউ আবার বলছেন, এখন থেকে এই রকম অভিনয় করার কোন প্রয়োজন ছিল না।

যদিও সমালোচকদের প্রতি পাল্টা জবাব দিয়ে অভিনেত্রী বলেছেন, অভিনয় ছাড়া আমি কিছু করতে পারি না। তাছাড়া আমার অভিনয়ের প্রতি খিদে প্রচুর।

তাই আগামী দিনে শুধু মা কেন, দরকারে মাসি, পিসি, শাশুড়ি, দিদিমা সব চরিত্রেই অভিনয় আমি করব। উপার্জন করতে হলে কাজ করতে হবে এবং দীর্ঘদিন অভিনয় জগতে টিকে থাকার জন্য নিজেকে সবসময় বিশ্লেষণ করে যেতে হবে।

প্রসঙ্গত, এখন থেকে বাড়িতে সব রকম ট্রায়াল দিতে শুরু করে দিয়েছেন স্বস্তিকা। পর্দায় হবে মা হবার জন্য এখন থেকে বাড়িতে পা টিপে টিপে হাঁটা শুরু করেছেন। এমন কি চেয়ারে বসার সময় এবং চেয়ার থেকে উঠতে গেলে অপর মানুষের সাহায্য নিচ্ছেন তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *