বাস্তব জীবনেও বৌদির সঙ্গে প্রেম করছেন ‘আলো ছায়া’ ধারাবাহিকের আকাশ! শীঘ্রই বাজতে চলেছে বিয়ের সানাই

বর্তমানে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় জুটি হলো ছোটু ও দিঠি-র জুটি। দিঠির ও ছোটুর অনস্ক্রিন কেমিস্ট্রিতে মজেছে এখন আপামোর দর্শকরা। ছোটুর চরিত্রে অর্ণব ব্যানার্জির দুর্দান্ত অভিনয় সকলকে মুগ্ধ করেছে।

তবে ছোটু ও দিঠি-র সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারছে না শ্রীময়ী। এই নিয়েই এখন এগোচ্ছে গল্প। তবে বাস্তবে দিঠি নয় ছোটুর মন জুড়ে রয়েছেন অন্যকেউ। অফস্ক্রিনেও বেশ প্রেমে মজেছেন অভিনেতা। তবে ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায় তিনি নাকি অভিনেত্রী ইপ্সিতা মুখার্জির সঙ্গে সম্পর্কে রয়েছেন।

কে এই ইপ্সিতা মুখার্জি? ইপ্সিতা মুখার্জি হলেন টেলিভিশনের এক অতি জনপ্রিয় মুখ। ‘সুবর্ণলতা’ ধারাবাহিকে ছোট সুবর্ণ-র চরিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জগতে আসা। এই ধারাবাহিকে অভিনয় করে সে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন। এরপর বহু ধারাবাহিকে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছিল তাকে।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’ সেখানেই ইপ্সিতা এবং অর্ণবকে একসাথে অভিনয় করতে দেখা গেছিল। সম্ভবত সেখানেই তাদের আলাপ হয়। অবশ্য এই ধারাবাহিকে অর্ণবের বৌদির চরিত্রে অভিনয় করতে দেখা গেছিল ইপ্সিতাকে। অবশ্য অনস্ক্রিন সম্পর্কের বাইরে গিয়ে তারা কিন্তু বেশ চুটিয়ে প্রেম করছেন।


এখনকার দিনে সেলিব্রিটিদের হাঁড়ির খবর পেতে কাউকেই বেশি খাটতে হয় না। তাদের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বেশ বোঝা যায় তাদের দুজনের মধ্যে সম্পর্ক রয়েছে।

ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছিল করোনা আবহে কাটলেই হয়তো বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। তবে ২০২১ সালে করোনা আবহে বিয়ে পিছোলেও ২০২২ সালেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই জুটি। তবে অর্ণব বা ইপ্সিতা কেউই এখনও এই বিষয়ে কোনো কথা বলেননি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *