বাবা হিসেবে যশকে কত নম্বর দিলেন নুসরাত জাহান

প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টালিউডের জনপ্রিয় দুই তারকা যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান।

কিছুদিন আগে যশের জন্মদিনে তাকে স্বামী হিসেবে স্বীকৃতি দেন তৃণমূল সাংসদ নুসরাত। একমাত্র ছেলে ঈশানকে নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন তারা।

নুসরাত জানান, ‘আমি সবকিছু সামলাতে পেরেছি। কারণ, প্রতিটি মুহূর্তে যশ আমার পাশে ছিল। আমি যখন শুটিংয়ের জন্য বাইরে যাই, যশ-ই তো সামলে রাখে ঈশানকে। আবার ও (যশ) বাড়ি না থাকলে ঈশানের সব দায়িত্ব আমার। যশকে বাবা হিসেবে নম্বর দিতে হলে, আমি দশে ১১ দেব। যশ ভীষণ ভালো একজন বাবা।’

এদিকে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার হচ্ছেন নুসরাত। এ প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, ‘আমি এসব কথাকে বিশেষ পাত্তা দিই না। আবার আমাকে নিয়ে যারা ট্রল করেন, তাদেরও দোষ দিই না। কারণ, সবারই তো নিজের মত প্রকাশের স্বাধীনতা আছে।’

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভটুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী।

সন্তান জন্মের পর যশই নবজাতক ও তার মাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসেন। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

এমনকি কলকাতা পৌরসভার ওয়েবসাইট থেকে ঈশানের জন্ম সনদের তথ্য প্রকাশ্যে এসেছে। যেখানে নুসরাতের ছেলের নাম আছে ঈশান জে দাশগুপ্ত। আর মা-বাবার জায়গায় আছে নুসরাত ও যশের নাম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *