বান্ধবীর সঙ্গে অসাধারণ নাচ-গান বঙ্গতনয়া অরুনিতার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আশ্চর্য্য ব্যাপার! মার্কেটে একের পর এক গান লঞ্চ হয়েই চলেছে। আর যে গানই আসুক না কেন, চোখের নিমেষে তা এমন ভাইরাল(Viral) হয়ে যাচ্ছে, যেখানে নতুন নতুন ভিডিও বানিয়ে নিজেদের ভাইরাল করে তুলতে পারলেই যেন আমজনতা থেকে সেলিব্রিটিদের সবার মনের শান্তি হচ্ছে।

আসলে সঙ্গীতের তো শেষ নেই, ইনস্টাগ্রামে(Instagram) একের পর গান লঞ্চ হয়েই চলেছে আর সেখানে একের পর এক দুর্দান্ত পারফরম্যান্স হয়েই চলেছে।

যেখানে বাদ নেই হিন্দি, ইংরেজি, বাংলা, ভোজপুরী, মারাঠি গানের সমাহার। বিশেষ করে এখন মার্কেটে পুরোনো দিনের গানগুলিকে নতুন নতুন মিউজিক দিয়ে এক্কেবারে জমিয়ে সাজানো হচ্ছে। তেমনি সেই গানের তালিকায় একটি গান হল, ‘Sajne hain Mujhe, sajna na ke liye’।

এই গানটিতে এখনো পর্যন্ত বহু ভিডিও তৈরি হয়ে গিয়েছে ইনস্টাগ্রামে, যেখানে অভিনয় করেছেন বলিউড-টলিউডের একাধিক অভিনেত্রীদের থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ইউজাররাও। হয়তো এই গানে বাদ রয়ে গিয়েছেন এখনো অনেকে। যার মধ্যে রয়েছে ইন্ডিয়ান আইডল ১২ এর সুবাদে তৈরী হওয়া জনপ্রিয় সঙ্গীতশিল্পী Arunita Kanjilal এবং Saylii kamble। ব্যস! তাঁদের অনুরাগীদের সেই স্বপ্নই যেন স্বার্থক হল।

এক্কেবারে সুন্দর করে পরীর মতন সেজে এই গানের সহিত নাচলেন। আসলে গানটির মধ্যে যে রয়েইছে, সাজনার জন্যে আমাকে সাজতেই হবে, তবে অরুনিতা তাঁর সজনা কে পেয়ে গেলেও সায়নী কিন্তু তাঁর মনের মানুষকে এখনো অবধি পায়নি।


তবে হ্যাঁ, অরুণিতা-পবনদীপের সম্পর্কও যে বন্ধুত্ব ছেড়ে অনেকদূর গড়িয়েছে তা কিন্তু পাবলিক ধরে নিলেও নিজেরা স্বীকৃতি দেয়নি এখনো সেই বিষয়ে। আর এই সুন্দর নাচের ভিডিওটি Sayli নিজের ইনস্টাগ্রামেই পোস্টালেন, যেখানে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পেরিয়েছে।

তাঁদের সুন্দর করে এক্সপ্রেশন দিয়ে নাচ সত্যই অন্যবদ্য ছিল। তা আর আলাদা করে বোধহয় কিছু বলার অপেক্ষা রাখে না!

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *