বাতাসে সরে গেল গাউন, বেরিয়ে এলো নিচের অন্তর্বাস, ভাইরাল শুভশ্রী

ইউভান চক্রবর্তী! বয়স মাত্র ১বছর! মাথা ভর্তি একরাশ কোঁকড়ানো চুল, মিষ্টি হাসি দিয়ে সকলের মনে রাজ করছে এই একরত্তি। কিছুদিন আগেই ১বছরে পা দিয়েছে রাজশ্রী পুত্র।

এর মধ্যেই ছোট্ট ইউভান তার বাবা মা অর্থাৎ রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে মালদ্বীপ উড়ে গিয়েছে। তাঁর এটাই প্রথম বিদেশ সফর বলে কথা তাই একটু স্পেশাল তো হবেই।

ইতিমধ্য মালদ্বীপ থেকে এই একরত্তির নানান মিষ্টি ছবিই ভাইরাল হয়েছে নেটদুনিয়াতে। দিন যত যাচ্ছে, ছেলে যে খুব বড়ো হয়ে গিয়েছে। আর তাতেই বাবা খানিক অবাক… ‘কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে ছেলে!’

মালদ্বীপে ঘুরতে গিয়ে ছেলের অনেক মজার মজার ছবি শেয়ার করেছেন রাজ। কখনো মায়ের কোলে চেপে এ নীল ছিলেন রাজ-শুভশ্রী। মালদ্বীপ থেকে ফির এসে দুর্গোৎসব ও শেষ তবে ভ্যাকেশন মুড থেকে যবের হতে পারছেন না রাজ।

সক্কাল সক্কাল নিজের ইনস্টাগ্রানে স্ত্রী ও ছেলের একটা ম্যাজিক্যাল মোমেন্ট শেয়ার করলেন পরিচালক মশাই। যা ইতিমধ্যেই মন কেড়ে নিয়েছে সকলের! আর লাইক আর কমেন্ট তো আছেই।

কী পোস্ট করলেন রাজ যা শেয়ার হতে না হতে ভাইরাল। ইউভান যে হিরো তা বুঝতেই পারছেন। তাহলে একনজরে দেখে নেওয়া যাক। ছেলেকে কোলে নিয়ে আপন খেয়ালে নিজের মতো করে নাচছেন মাম্মা শুভশ্রী।

মাদ্বীপের সি ফেসিং বিচ রিসর্টে বসেই সেই নাচের ভিডিও লেন্সবন্দী করলেন রাজ। ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর রুমের সামনেই সুইমিং পুল। বিকিনি পরিহিত খোলা চুলে কোনও মেকআপ ছাড়াই ছেলেকে নিয়ে নাচছে৷

এদিন বিকিনির ওপর ক্রুশের কাজ করা একটি শ্রাগ পরেছেন অভিনেত্রী। বিদেশে গিয়ে ইংরেজি গানের সঙ্গেই নাচ করছেন অভিনেত্রী। আর একরত্তিও বেশ উপভোগ করছে মায়ের সঙ্গে এই নাচ।

এই ভিডিওটি ইউনিক তা নিঃসন্দেহে বলা যেতে পারে। উল্লেখ্য, শুভশ্রী মালদ্বীপ ভ্যাকেশানের নিজের প্রেগন্যান্সির বেবি ফ্যাট ঝরিয়ে একেবারে চাবুক ফিগারে বিকিনিতে ধরা দিয়েছিলেন শুভশ্রী।


আর নিজের বিচ ফ্যাশন স্টেগমেন্টে তাক লাগিয়েছিলেন সকলকে। আর এবার কুল মুডে ধরা দিলেন ইউভানের সাথেও। নেটবাসীরাও শনিবার সকাল সকাল বেশ উপভোগ করল রাজের শেয়ার করা এই ভিডিও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *