বলিউড কাঁপাতে আসছে নবাগত এই ‘হট’ নায়িকা

বলিউড মানেই চমক। জনপ্রিয় তারকাদের দিয়ে বলিউড যেমন চমক সৃষ্টি করে তেমনি একেবারে আনকোরা নতুনদের নিয়েও সুপারহিট ছবি বানায়।

সবচেয়ে বড় ব্যাপার বলিউডে পা রাখতে না রাখতেই নবাগত নায়ক-নায়িকাদের যে হারে মার্কেটিং করে তার ইয়ত্তা নেই।

তারই ধারাবাহিকতায় নবাগত রাকুল প্রীত সিংহকেও জমকালোভাবে উপস্থাপন করছে তারা। লাবণ্যময়ী রাকুলকে বলিউড ইতিমধ্যেই ‘হট’ তকমায় ভূষিত করেছে। এই নায়িকা সম্পর্কে জেনে নিন…

রক্ষণশীল পাঞ্জাবি পরিবারে জন্ম রাকুলের। দিল্লিতেই বেড়ে উঠেছেন তিনি। বাবা ছিলেন সেনা অফিসার। এ কারণে ছোট থেকেই নিয়মানুবর্তিতার মধ্যে বড় হয়েছেন রাকুল। আর্মি পাবলিক স্কুল থেকে পড়াশোনা করেন মেধাবী এই ছাত্রী। দিল্লি বিশ্ববিদ্যালয়ের জেসাস অ্যান্ড মেরি কলেজ থেকে অঙ্কে স্নাতক তিনি।


১৮ বছর বয়স থেকেই মডেলিং করতেন তিনি। কন্নড় ছবি ‘গিল্লি’র মাধ্যমে ২০০৯ সালে শোবিজে অভিষেক ঘটে তার। মিস ইন্ডিয়া-সহ বেশ কয়েকটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছেন রাকুল, পুরস্কৃতও হন তিনি।

কন্নড় ছবি ‘ভেঙ্কটডি এক্সপ্রেস’, ‘কারেন্ট থেগা’ ছবিতে তাকে দেখা গিয়েছে। রবি তেজা, মহেশ বাবু, সূর্য একের পর এক দক্ষিণী সুপারস্টারের সঙ্গে কাজ করেছেন রাকুল।


২০১৪ সালে বলিউডে ‘ইয়ারিয়া’ ছবি দিয়ে তার ডেবিউ হয়। সম্প্রতি তাব্বু, অজয় দেবগণের সঙ্গে ‘দে দে পেয়ার দে’ ছবিতে প্রশংসিত হয়েছে তার অভিনয়। ‘আইয়ারি’ ছবিতে সিদ্ধার্থ মাল হোত্রের বিপরীতে কাজ করেছেন রাকুল প্রীত সিংহ।

নিজের তিনটি জিম রয়েছে রাকুলের। বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থাও রয়েছে সেখানে। হায়দরাবাদে ৩ কোটি টাকার একটি অ্যাপার্টমেন্টে থাকেন রাকুল, সঙ্গে থাকেন বাবা-মা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*