বলিউডে অভিষেক শাহরুখ কন্যা সুহানার

শাহরুখ কন্যা সুহানার দুই বেস্ট ফ্রেন্ড অনন্যা পাণ্ডে ও শানায়া কাপুরের ইতিমধ্যে অভিনয়ের দুনিয়ায় এন্ট্রি হয়ে গিয়েছে। সুহানা খান যে অভিনয়ের প্রতি ইন্টারেস্টেড, তাও শাহরুখ জানিয়েছেন নানা সাক্ষাৎকারে।

আর এবার শোনা যাচ্ছে ফারহান আখতারের বোন পরিচালক জোয়া আখতারের হাত ধরে সুহানা অভিনয়ে অভিষেক করতে চলেছেন।

স্টারকিডদের লঞ্চ করার জন্য প্রথমেই নাম শোনা যায় করণ জোহরের। আলিয়া থেকে অনন্যা সকলকেই লঞ্চ করেছেন করণ জোহর। আবার শাহরুখ ও করণ অনেক বছরের বন্ধু। একেবারে গলায় গলায় বন্ধু যাকে বলে।

এমন বন্ধুত্ব বলিউডে দেখাই যায়নি কোনওদিন।ফলে প্রায় সকলে ধরেই নিয়েছিলেন শাহরুখের কন্যা সুহানাকে লঞ্চ করবেন তার প্রাণের বন্ধু করণ। কিন্তু শোনা যাচ্ছে, করন নয় জোয়া আখতারের হাত ধরেই সুহানা অভিনয়ে অভিষেক করতে চলেছেন।

বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানাবেন জোয়া। তাতে থাকবেন অনেক ইয়ংস্টার। আর তারমধ্যে বেশ বিখ্যাত একটা চরিত্রে দেখা যাবে সুহানাকে। ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

অনেকদিন ধরেই বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সনের কেন্দ্রীয় চরিত্রের জন্য আদর্শ অভিনেতাকে খুঁজছিলেন জোয়া। পরে তার মনে হল, সুহানাই এই চরিত্রের জন্য একেবারে উপযুক্ত। টিনেজারদের নিয়ে তৈরি হচ্ছে এই গল্প। সুহানা ছাড়া আরও অনেক কিশোর-কিশোরীকে প্রয়োজন এই ছবির জন্য। অডিশনের কাজ চলছে পুরোদমে।

সম্প্রতি সুহানাকে দেখা গিয়েছে একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। ইতিমধ্যেই সেখানে অভিনয় করে সকলের নজর কেড়েছেন সুহানা। পরিচালক থিয়েডর গ্লিমেনোর পরিচালনায় দ্য গ্রে পার্ট অফ ব্লু-তে কাজ করেছেন। আর নিজের প্রথম কাজের সেই টিজার শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

এখনো বলিউডে পা না রাখলেও, সুহানার ফ্যান ফলোইং কম নয়। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার্স সংখ্যা টেক্কা দেয় বলি-তারকাদেরও। স্টাইলিশ রুপে প্রায়ই ছবি শেয়ার করে থাকেন শাহরুখ-কন্যা। কিছুদিন আগে ২১ বছরের জন্মদিনও পালন করেছেন জমিয়ে, বন্ধুদের সঙ্গে।

শাহরুখ যদিও জানিয়েছিলেন, ছেলে-মেয়ে বলিউডে আসতে চাইলে তিনি কখনোই বাধা দেবেন না। তবে, তার একটাই শর্ত। আগে পড়াশোনা শেষ করতে হবে তাদের। আর তারপরেই তারা পাবেন বাবার পদাঙ্ক অনুসরণ করার গ্রিন সিগন্যাল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *