বলিউডের ১ম সারির যে ১০ নায়িকা সার্জারি করে বড় করেছে স্ত’ন

আমরা সকলেই প্রায় প্লাস্টিক সার্জারির কথা শুনেছি। অনেক মানুষই, বিশেষত সেলিব্রিটিরা নিজেদের আরও সুন্দর করে তুলতে এবং নিজদের পছন্দের লুক পেতে প্রায়শই করে থাকে প্লাস্টিক সার্জারি।

প্লাস্টিক সার্জারি শুধুমাত্র মুখের সৌন্দর্য পরিবর্তন করতে নয়, অনেক সময়ই স্তনের আকৃতি বড় করতে বা ব্রেস্ট ইমপ্ল্যান্ট করতে ব্যবহার করা হয়। আমরা অনেক হলিউড তারকাদের দেখেছি যারা প্লাস্টিক সার্জারির ছুরির নিচে এসেছেন নিজেকে আরও আকর্ষক করে তুলতে।

তাদের মধ্যে প্লাস্টিক সার্জারির ফলে কেউ কেউ আরও বেশি সুন্দর হয়েছেন ঠিকই, কেউ কেউ আবার বিকৃত ধরণের রুপ পেয়েছেন এই সার্জারির কারণে। বলিউড অভিনেত্রীরাও সেইদিক থেকে পিছিয়ে নেই নিজেদের আরও সুন্দরী ও আকর্ষক করার দৌড়ে।

বলিউডের অনেক অভিনেত্রীই নিজেদের ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছেন, তাদের চেহারা আরও আকর্ষক করে তোলার জন্য।

আসুন দেখে নেওয়া যাক এরকমই কয়েকজন বলিউড অভিনেত্রীদের যারা ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছেন-

১. সুস্মিতা সেন

প্রাক্তন এই মিস ইন্ডিয়ার সৌন্দর্যে কোনো খামতি ছিল না, কিন্তু তিনি তার ফিগার নিয়ে যথেষ্ঠ উদবিগ্ন ছিলেন। মডেল হওয়ার কারণে তার একটি যথাযথ আকর্ষক চেহারার প্রয়োজন ছিল, সেই কারণেই তিনি ব্রেস্ট ইমপ্ল্যান্ট করান। সুস্মিতা সেনই হলেন বলিউডের প্রথম অভিনেত্রী যিনি ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছিলেন এবং নতুন রুপে সুস্মিতা সেনকে ভীষণ আকর্ষক দেখায়।

২. শিল্পা শেট্টি

বলিউডের গ্লামারাস এবং ফিটনেস ফ্রিক নায়িকা ভালোরকম জানেন কিভাবে দর্শকের মন চুরি করতে হয় কিন্তু তিনি অতীতে এরকম ছিলেন না। তার চেহারা আগে যথেষ্ঠ আকর্ষক ছিল না তারপর হঠাৎই তাকে দেখা যায় কার্ভি, বোল্ড ফিগারে। যা সম্ভব হয়েছে শুধুমাত্র ব্রেস্ট ইমপ্ল্যান্ট করার কারণে।

৩. শ্রীদেবী

যদিও এই সুন্দরী অভিনেত্রী আজ আমাদের মধ্যে নেই। কিন্তু এই সুন্দরী দক্ষিণী অভিনেত্রী বলিউডের ঝড় তোলেন তার অসাধারণ অভিনয় দক্ষতা এবং নাচের মাধ্যমে। তারও শুরুতে আকর্ষক চেহারা ছিল না কিন্তু পরে তার চেহারায় পরিবর্তন হয়। শ্রীদেবীও হলেন সেইসব অভিনেত্রীদের একজন যারা ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছিলেন।

৪. আয়েশা টাকিয়া

আমরা এই সুডোল এবং হট চেহারার অভিনেত্রীকে অনেক বলিউড সিনেমাতেই দেখেছি। অনেকেই ভেবেছিলেন তার চেহারার পরিবর্তন স্বাভাবিক ছিল কিন্তু তিনিও ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছিলেন। কিন্তু শারীরিক সমস্যার কারণে তিনি তা সরিয়ে দেন এবং কিছুটা আগের চেহারাতেই ফিরে আসেন।

৫. রাখি সাওন্ত

সবসময় অনর্থক কথা বলা এবং বিতর্কের মধ্যে থাকা অভিনেত্রী রাখি সাওন্ত বলিউডে কিছু আইটেম সং – এ নেচেছিলেন। এবং আইটেম নাম্বারে পারফর্ম করার জন্য তার সুডোল ও আকর্ষক চেহারার দরকার ছিল, যে কারণে তিনি ব্রেস্ট ইমপ্ল্যান্টের সাহায্য নেন। কিন্তু রাখিও শারীরিক সমস্যার কারণে পুনরায় তা সরিয়ে ফেলেন।

৬. কঙ্গনা রানাওয়াত

বলিউড সেলিব্রিটি যারা ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছিলেন, তাদের মধ্যে একজন হলেন কঙ্গনা রানাওয়াত। আমরা সকলেই জানি যে, তার বোল্ড এবং আকর্ষক লুকের জন্য তিনি কতটা জনপ্রিয়। তিনি বলিউডের যতই সুন্দরী অভিনেত্রী হন না কেন, তার সুডোল বক্ষ মোটেই প্রাকৃতিক নয়, সবটাই ব্রেস্ট ইমপ্ল্যান্টের কেরামতি।

৭. পুনম পান্ডে
এই অভিনেত্রী জনপ্রিয় হয়েছিলেন ক্রিকেট বিশ্বকাপের সময়, যখন তিনি ঘোষণা করেন যে ভারত বিশ্বকাপ জিতলে তিনি জনসমক্ষে জামা-কাপড় খুলবেন, কিন্তু তার ইচ্ছা পরিপূর্ণ হয়নি। তবে তিনি তার ভক্তদের নিরাশ করেননি, প্রায়শই বিভিন্ন বোল্ড লুকে ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পুনম। পুনম নিজে অস্বিকার করলেও তার পুরনো এবং নতুন ছবি দেখলেই আন্দাজ পাওয়া যায়, তিনিও ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছিলেন।

৮. মল্লিকা শেরাওয়াত

এই অভিনেত্রী বলিউডের কামুক এবং চুম্বনের দৃশ্যের জন্য অত্যন্ত জনপ্রিয় হয়েছিলেন। তিনি সবসময়ই ছোটোখাটো উত্তেজক এবং বক্ষ বিভাজিকা প্রদর্শক পোশাক পরতেই বেশি পছন্দ করেন। যদিও তার ক্লিভেজ আগে বেশি প্রকাশ পেত না, তবে ব্রেস্ট ইমপ্ল্যান্টের পর তার আকার অনেকটাই বৃদ্ধি পায়।

৯. বিপাশা বসু

সুন্দরী এই বঙ্গ তনয়া নিজের বক্ষের আকৃতি বৃদ্ধির জন্য প্লাস্টিক সার্জারির ছুরির নিচে আসেন। বিপাশার আগের এবং বর্তমানের এই ছবিটি দেখলেই আপনারা সেটি ভালোভাবে বুঝতে পারবেন।

১০. সানি লিওন

বলিউডের বেবি ডলও করিয়েছিলেন ব্রেস্ট ইমপ্ল্যান্ট, নিজের চেহারাকে আরও আকর্ষক করে তোলার জন্য। তবে তিনি তা করিয়েছিলেন বলিউডে কাজ শুরু করার আগে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *