বন্ধ ঘরে পোশাক খুললেন দর্শনা বণিক, লুকিয়ে দেখে নিল অন্য কেউ, নেটে ছড়িয়ে দিলো ভিডিও

টলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে অন্যতম নাম দর্শনা বণিক। ২০১৮ সালে অরিন্দম শীল পরিচালিত ছবি ‘আসছে আবার শবর’এ প্রথম অভিনয় করেন দর্শনা।

এরপর অর্ঘদীপ চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘জোজো’তে অভিনয় করেন তিনি। বাংলার পাশাপাশি দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন দর্শনা। সম্প্রতি ‘মগ্ন মৈনাক’ ওয়েব সিরিজেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি মডেলিংও করেন দর্শনা। একইসাথে সোশ্যাল মিডিয়াতেও প্রবল জনপ্রিয় তিনি। ইনস্টাগ্রামে তার ফলোয়ার প্রায় ৬ মুখের কাছে। ইনস্টাগ্রামে প্রায়শই কোনো না কোনো মজার ভিডিও পোস্ট করেন দর্শনা।

সম্প্রতি তার এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। দর্শনা নিজেই পোস্ট করেছেন ভিডিওটি, যেখানে পোশাক বদলাতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে এবং তার সেই পোশাক Bবদলানোর দৃশ্য দেখে ফেলছেন কেউ!

ভিডিওতে দেখা যাচ্ছে, লকডাউনে বাড়িতে থাকা অবস্থাতেই ঘরের মধ্যে ঢুকছেন দর্শনা। তার পরনে পালাজো আর ক্রপ টপ। ঘরে ঢুকে প্রায় তিনি ক্রপ টপটি খুলে ফেলেছিলেন।

হঠাৎই তার মনে হয় ঘরে যেন কেউ আছে, লুকিয়ে লুকিয়ে কেউ যেন তাকে দেখছে। দর্শনা চমকে পিছনে তাকান। তাকিয়ে দেখেন তার পোষা কুকুরটি তার দিকে একভাবে তাকিয়ে আছে।

চুপচাপ জিভ বের করে মজা নিচ্ছে তার প্রিয় কুকুরটি। ভিডিওটি পোস্ট করতেই তা দেখে মজা নিচ্ছেন নেটিজেনরা।

ভিডিওতে কুকুরটির মুখের ভঙ্গিমা ছিল খুবই মজাদার। দেখে মনে হচ্ছিল কুকুরটি যেন অপেক্ষা করছিল যে, কখন তার মালকিন ঘরে ঢুকে জামা খুলবে। লকডাউনে বাকি সকলের মতোই ঘরে বসে সময় কাটাচ্ছেন দর্শনাও।

তার প্রিয় কুকুরের সাথে খেলা করে, তার ভিডিও করে সময় কাটাচ্ছেন তিনি। আর তার প্রিয় কুকুরটি যে শুধু আদূরে নয়, দুষ্টুও, এই ভিডিওটি তারই প্রমাণ করে দেয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *