বড় সিদ্ধান্ত নিল স্টার জলসা! নতুন সিরিয়াল নবাব নন্দিনী আসায় বন্ধ হয়ে যাচ্ছে এই সিরিয়াল

বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখলে গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের।

ইদানিং সিরিয়াল দেখা দর্শকদের রোজকারের অভ্যাস। তবে এখনকার দিনে দর্শকদের সিরিয়াল দেখার চাহিদায় এসেছে পরিবর্তন।

দিনের পর দিন একঘেয়ে ট্র্যাক চলতে থাকলে মাঝপথেই চ্যানেল ঘুরিয়ে দিন দর্শক। আসলে এখনকার দিন সব সিরিয়ালে টিআরপি-ই শেষ কথা. তাই বেশি টি আর পি পেতে বেশিরভাগ সিরিয়ালের গল্পের গরু গাছে তুলতে দেখা দেখা যায় নির্মাতাদের। ফলে যে বিষয় নিয়ে সিরিয়াল শুরু হয় আগামী দিনে সিরিয়ালে তার সাথে কোনো মিল খুঁজে পাওয়া যায়

আর এইভাবে দিনের পর দিন সিরিয়ালের এমন একঘেয়ে ট্র্যাক দেখতে দেখতে ক্লান্ত হয়ে পড়েন দর্শক। যার ফলে টি আর পি-ও গিয়ে থেকে তলানিতে। কিন্তু দিনের পর দিন ইলাস্টিকের মতো সিরিয়ালের গল্প টানতে দেখে তিতিবিরক্ত হয়ে পড়েন দর্শকরা। সেই থেকেই দাবি ওঠে সিরিয়াল বন্ধের।

বহুদিন ধরেই সিরিয়ালপ্রেমী দর্শকদের এমনই ক্ষোভের মুখে পড়ে আসছে ষ্টার জলসার পুরোনো একটি সিরিয়াল। তবে এই সিরিয়াল কিন্তু যে সে সিরিয়াল নয়! এটা আবার বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের প্রিয় সিরিরিয়াল।

হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে গঙ্গারাম (Gangaram) সিরিয়াল নিয়ে। জানা যাচ্ছে জল্পনাকে সত্যি করে এবার সত্যিই শেষ হয়ে যাচ্ছে গঙ্গা আর টায়রার প্রেমের গল্প। ইতিমধ্যেই কেক কেটে,ছবি তুলে শেষ হয়েছে শেষ দিনের শুটিং।

আসলে ইদানীগ ষ্টার জলসার পর্দার আসতে চলেছে একঝাঁক নতুন সিরিয়াল। তাই এবার নতুনকে জায়গা দিতে বিদায় নেওয়ার পালা ষ্টার জলসার গঙ্গারামের।

তার জায়গায় আস্তে চলেছে পর্দার আর্য আর তিথির নতুন সিরিয়াল নবাব নন্দিনী (Nabab Nandini)। সম্ভবত আগামী ১৫ জুলাই শেষবার সম্প্রচারিত হবে গঙ্গারাম। তবে নতুন সিরিয়াল নয় রাত দশটার স্লটে পাঠানো হতে পারে কোনো পুরোনো সিরিয়ালকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.