প্রেমিকার অপমানের বদলা নিলেন সলমান খান, সবার সামনেই দিলেন উচিত শিক্ষা

বলিউডের (Bollywood) দাবাং স্টার সালমান খানকে (Salman Khan) অপমান করে কেউ পার পেয়েছেন এমন নজির নেই। তা সে যত বড় সালমান ঘনিষ্ঠই হোন না কেন।

এমনকি প্রেমিকাও যদি অপদস্থ করেন সেক্ষেত্রে সালমানের কোপে তাকে পড়তে হবে নির্ঘাত। হাতেনাতে তার প্রমাণ পেলেন সালমানের বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্তুর (Iulia Vantur)।

সদ্য সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মার জন্মদিনের অনুষ্ঠানে প্রকাশের সালমান খানকে প্রকাশ্যেই অপমান করে বসেছিলেন রোমানিয়ান সুন্দরী। সালমানের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে তার বেঁধেছিল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিওতে দেখা গিয়েছিল, প্রেমিকাকে সঙ্গে নিয়ে গাড়ি থেকে নামছেন সালমান। সালমানকে দেখেই পাপারাজ্জিরা ভিড় করেন। তাদের জন্য পোজ দিতে থাকেন ভাইজান। এদিকে সালমানকে উপেক্ষা করেই গটগট করে হেঁটে ভেতরে চলে যান ইউলিয়া।

এই ঘটনাতে অপ্রস্তুত হয়ে পড়েছিলেন সালমান। তার মুখ দেখেই বোঝা যাচ্ছিল তিনি বেশ চটেছেন। ইউরিয়ার আচরণে বিরক্ত হয়েছিলেন সালমানের অনুরাগীরাও। প্রেমিকার কৃতকর্মের মধুর প্রতিশোধ নিলেন সালমান খান। রমেশ তৌরানির দিওয়ালি পার্টিতে সেই একইভাবে প্রেমিকাকে পেছনে ফেলে রেখে গেলেন সালমান খান। এবার অপ্রস্তুতির পালা ইউলিয়ার।

পার্টিতে প্রবেশের আগের একটি ভিডিও ধরা পড়েছে নেট মাধ্যমে। আমন্ত্রণ পেয়ে ইউলিয়াকে সঙ্গে করে হাজির হন সালমান খান। এদিন সালমান পরেছিলেন ডেনিম জিন্সের উপর কালো রঙের শার্ট।

ইউরিয়া পরেছিলেন সাদার উপর কালো পোলকা ডট শাড়ি। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমেই প্রেমিকাকে পেছনে ফেলে রেখে এগিয়ে আসেন সালমান। ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দেন কিছুক্ষণ। তারপরেই সোজা লিফ্টে গিয়ে ওঠেন।

এদিকে সালমানের প্রেমিকা ইউলিয়াও এসে উপস্থিত হন ক্যামেরার সামনে। মিডিয়ার আবেদনে ক্যামেরার সামনে পোজ দাঁড়ালেন তিনিও। তারপর যখন উপরে ওঠার জন্য লিফ্টের সামনে গিয়ে দাঁড়ালেন ততক্ষণে লিফ্টের দরজা বন্ধ হয়ে গিয়েছে! সালমান প্রেমিকার মায়া ত্যাগ করেই ততক্ষণে পৌঁছে গিয়েছেন অনুষ্ঠানের আসরে। এই ভিডিও এখন ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই অবশ্য নেটিজেনদের একাংশ ক্ষোভে ফেটে পড়েছেন সালমানের উপর। জনৈক নেটিজেন মন্তব্য করলেন, “সলমন সবসময় সবার সামনে ইউলিয়াকে অপদস্থ কেন করেন আর ইউলিয়াই বা অপমানিত হন কেন? ভালবাসায় সম্মান থাকা দরকার। আর সলমন কখনোই ইউলিয়াকে সম্মান করেন না। তার মানে ভালোইবাসেন না”। তবে সালমার অনুরাগীরা অবশ্য বেজায় খুশি এই ভিডিও দেখে। যোগ্য জবাব দিয়েছেন সালমান, মত অনুরাগীদের।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *