প্রায় ন’গ্ন হয়ে বাথটাবে ঝুমা বৌদি খ্যাত মোনালিসা! মুহুতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাংলার ঘরের মেয়ে তনয়া অন্তরা বিশ্বাস। জন্ম কলকাতায়। স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার সেই স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। সেখানে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর বলিউড, টলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন।অভিনয়কে এতটাই ভালোবাসেন তাই অভিনয়ের স্বার্থে নিজের আসল নাম পাল্টে হয়ে গেছেন মোনালিসা।

কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে ‘নজর’ ধারাবাহিকে খলনায়িকা হিসেবে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।

করোনার পর রেগুলার অভিনয়ে দেখা না গেলেও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিযমিত হাজিরা দেন। দীর্ঘদিনের লকডাউনের বিরতি নিয়ে কালার্সে একটি ‘নমক ইশকা’ ধারাবাহিকে কামব্যাক করেন। কখনো নিজের হট ও বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শুট করেন।

তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নাচের জন্য বেশ জনপ্রিয় তাই তো নিজের ইনস্টাগ্রাম রিলেও গান চালিয়ে তুমুল নাচ করে দেওয়দের রাতের ঘুম কেড়ে নেন। মোনালিসা যে সোশ্যাল মিডিয়ায় হট কেক তা তার প্রতিটা পোস্ট দেখলেই বোঝ অজয়। সম্প্রতি বয়স ৩৮ এ পা দিলেন, কিন্তু বয়স বাড়লেও তার জৌলুশ একটুও কমেনি। বরং তার জেলা দিন দিন বেড়েই চলেছে। ব্যাস এতেই কাবু সকলেই।

৩ বছর আগে সালমান খানের সঞ্চালনায় বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন মোনালিসা। বিগ বসের মঞ্চে না জিতলেও সেখানেই নিজের সঙ্গীর খোঁজ পেয়ে যান মোনাসিলা। সে আর কেউ নয় বিক্রান্ত সিং রাজপূত। তারপর বিক্রান্তের সাথে জুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে তারা বিয়ে করে নেন।

এখন অভিনয়ের সাথে সাথে সুখে ঘরও করছেন মোনালিসা। নিজের ভালোবাসার অনেক মুহূর্ত সোভিয়াল মিডিয়ায় শেয়ার করতে বলেন না এই জুটি। সম্প্রতি গোয়ায় ঘুরতে গিয়েছিলেন তারা সেখানে তাদের নানান উষ্ণ প্রেমের মুহূর্ত শেয়ার করেছেন দর্শকদের সাথে। সম্প্রতি এই লাভ বার্ডস কুলি নাম্বার ওয়াং সিনেমার গান “মাম্মি কাসাম” গানে মোনালিসা ও বিক্রান্ত। যা নিমেষে ভাইরাল হয়েছিল।

মোনালিসা সবকিছুর সাথে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। তাই তো একটু ফাক পেলেই ফটোশুটে মত্ত থাকেন তিনি। যেমন নতুন বছরের শুরুটা কালো পোশাকে বোল্ড লুক মত্ করেছিলেন সকলকে। সেক্সি পোজে আর ভুবনমোহিনী হাসিতে স্বাগত জানিয়েছিলেন নতুন বছরকে।


আর এবার তিনি ধরা দিলেন ঘরোয়া বোল্ড পোশাকে ধরা দিলেন ভোজপুরি সিনেমার জনপ্রিয় বাঙালি অভিনেত্রী। সাদা ঘরোয়া পোশাকেও লাস্যময়ী অবতারে ধরা দিলেন মোনালিসা। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *