প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থের রিসেপশনে হাজির আলিয়া, মদ খেয়ে করলো বাওয়াল ভাইরাল সেই ভিডিও

জয়সলমেরের সূর্যগড় প‍্যালেসে মাত্র কয়েকদিন আগেই বসেছিল সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আডবাণীর বিয়ের আসর। গোলাপি রঙের লেহেঙ্গা-চোলিতে সেজে উঠেছিলেন কিয়ারা। সিদ্ধার্থ সেজেছিলেন গোল্ডেন রঙের শেরওয়ানিতে। রাজকীয় বিয়ে সেরে সিদ্ধার্থ ও কিয়ারা ফিরেছিলেন সিদ্ধার্থের দিল্লির বাড়িতে। সেখানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া রিসেপশন হওয়ার পর নবদম্পতি পৌঁছান মুম্বই। সেখানেই সোমবার ছিল সিদ্ধার্থ ও কিয়ারার গ্র্যান্ড রিসেপশন।

বলিউডের তাবড় তারকারা আমন্ত্রিত ছিলেন তাঁদের রিসেপশনে। আমন্ত্রিত ছিলেন আলিয়া ভাট ও। গত বছর তিনিও সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুরের সাথে। তাঁদের জীবনে এসেছে কন্যাসন্তান রাহা। তবে একসময় সম্পর্কে ছিলেন সিদ্ধার্থ ও আলিয়া।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন দুইজনে। সেই সময় থেকে তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর অজানা কারণে সিদ্ধার্থের সাথে আলিয়ার ব্রেক-আপ হয়ে গিয়েছিল। তবে কোনোদিনই এই সম্পর্কের ব্যাপারে দুজনের কেউ মুখ খোলেননি।

সোমবার সিলভার রঙের সিকুইনড শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরে আলিয়া উপস্থিত হয়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারার রিসেপশনে। সাথে ছিলেন নীতু কাপুর ও অয়ন মুখোপাধ্যায় । তবে রণবীরের দেখা না মেলায় শুরু হয়েছিল গুঞ্জন।

প্রকৃতপক্ষে, আলিয়ার প্রেগন্যান্সির কারণে দীর্ঘদিন বিরতি নিয়েছিলেন রণবীর। সবেমাত্র তাঁর নতুন ফিল্ম ‘অ্যানিম্যাল’-এর শুটিং শুরু হয়েছে। স্বাভাবিক ভাবেই শুটিং-এর কারণে উপস্থিত ছিলেন না তিনি। তবে সিদ্ধার্থ ও কিয়ারার রিসেপশনে যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন আলিয়া। নীতুর সাথে ছবি তুলেছেন তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *