প্রযোজকের সঙ্গে রাত কাটানোয় ঘর ভাঙছে অভিনেত্রীর!

তিনি তামিল সুপারস্টার অভিনেত্রী। অল্প সময়েই দর্শকের মন কেড়েছেন। পেয়েছেন একাধিক অ্যাওয়ার্ড। বড় পর্দায় অভিষেক ২০০৯ সালে। মাত্র ১৮ বছর বয়সে মালায়লম সিনেমাতে অভিনয় করে আলোচনায় আসেন।

৭ বছরের ক্যারিয়ারে ইতোমধ্যেই ৩০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই সুপারস্টার নায়িকা অমলা পালের সংসারে নাকি টালমাটাল অবস্থা! যে কোন সময় বালুর বাঁধের মতো ভেঙে যেতে পারে তার ঘর।

তামিল, তেলেগু, মালায়লম, কন্নড় ভাষায় একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ২০১১ সালে জিতেছেন বেস্ট তামিল অভিনেত্রীর শিরোপা। ২০১২ সালে জিতেছেন দক্ষিণের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড।

২০১৩ সালে জিতেছেন বেস্ট মালায়লম অভিনেত্রীর শিরোপা। রূপে-গুণে কমতি নেই কোনখানে। কিন্তু কেন তার সংসারে ভাঙনের সুর? শোবিজ তারকাদের কি একাধিক বিয়ে ও বিচ্ছেদ থাকতেই হয়!

জানা গেছে, অমলা নাকি এক প্রযোজকের সঙ্গে রাত কাটিয়েছেন। এ অভিযোগ তার স্বামী বিজয়ের। স্থানীয় কিছু পত্রিকা এই সংবাদ প্রকাশ করায় বিজয়ের বিশ্বাস আরও পোক্ত হয়েছে।

মাত্র বছর দু’য়েক আগেই তিনি বিয়ে করেছিলেন পরিচালক বিজয়কে। এরইমধ্যে নাকি তাদের ডিভোর্স ফাইল করাও শেষ। তবে সরাসরি মিডিয়ার সামনে দু’জনের কেউই কিছু বলেননি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *