প্রকাশ্যে এল কে এল রাহুল আর সুনীল শেট্টি কন্যা আথিয়া শেট্টির প্রেমের সম্পর্ক

দীর্ঘদিনের কানাঘুঁষোই যেন সত্যি হল। অবশেষে প্রকাশ্যে এল কে এল রাহুল (KL Rahul) আর আথিয়া শেট্টির (Athiya Shetty) প্রেমের সম্পর্ক। ইনস্টাগ্রামে তাঁদের ‘অফিসিয়াল রিলেশনশিপ’-এর কথা জানালেন এই জুটি।

সুনীল শেট্টির মেয়ের জন্মদিনে রোম্যান্টিক ছবি পোস্ট করে প্রেম নিবেদন করতে দেখা গেল ভারতীয় ক্রিকেট তারকা কে এল রাহুলকে। এর তাতেই নেটিজেনদের অনুমান, প্রেম করছেন এই জুটি।

ইনস্টাগ্রামে দেওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে কে এল রাহুল ও আথিয়ার বেশ হাসিখুশি। একে অপরের প্রতি তাঁদের অনুভূতি যেন ফুটে উঠছিল ছবিগুলিতে।

ছবিতে রাহুলের ক্যাপশন, ‘শুভ জন্মদিন মাই লাভ’। সঙ্গে রয়েছে একটি লাল হার্ট ইমোজিও। প্রেমিকের পোস্টে আথিয়াও একটি লাল হার্ট ইমোজি দিয়ে রিপ্লাই করেছেন।

উল্লেখ্য, শুক্রবার রাতেই স্কটল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে ভারত। চলতি টি-২০ বিশ্বকাপে দুরন্ত প্রত্যাবর্তন করে স্কটল্যান্ডের বিরুদ্ধে ৮ উইকেটে জয়লাভ করে। সেইসঙ্গে নেট রানরেটের বিচারে পয়েন্ট টেবিলে তারা তৃতীয় স্থানে উঠে এসেছে।

স্কটল্যান্ড যে ভারতের সামনে খুব একটা বড় স্কোর খাড়া করতে পারবে না, সেটাই স্বাভাবিক ছিল। হলও তাই। ১৭.৪ ওভারে ৮৫ রানের মধ্যে গোটা দল অলআউট হয়ে যায়। কে এল রাহুলের পারফরম্যান্সেও খুশি দল। মাত্র ১৯ বলে হাফসেঞ্চুরি পূরণ করেন কেএল রাহুল। ৬ বাউন্ডারি এবং ৩ ওভার বাউন্ডারি হাঁকিয়েছেন তিনি।

দুবাইতে টি ২০ বিশ্বকাপের এই ম্যাচ শেষেই কে এল রাহুলের ইনস্টাগ্রামে দেখা যায় আথিয়ার সঙ্গে এই পোস্ট। তাৎপর্যপূর্ণ ভাবে এদিনের ম্যাচে মাঠেই উপস্থিত ছিলেন সুনীল শেট্টির মেয়ে।


রাহুল হাফ সেঞ্চুরী করতেই মাঠের সমস্ত ক্যামেরা প্যান করেছিল আথিয়ার দিকে। হাততালি দিয়ে রাহুলের জন্য আথিয়ার উচ্ছ্বাস প্রকাশ ক্যামেরাবন্দি হয়। রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদার পাশেই দেখা যায় আথিয়াকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *