প্যান্ট ছাড়া নিচের অন্তর্বাস দেখিয়ে ভাইরাল শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র টলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। ববু বছর ধরে টেলিভিশন এবং সিনেমাতে দাপটের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী।

মাঝে নেপোটিজিমের স্বীকার ও হয়েছেন সেকথা নিজেই বলেছেন। বিধানসভা ভোটের আগে আর পরে তাঁর নাম জড়িয়েছে বেশ কিছু রাজনৈতিক তর্কে।

এসব ভুলে এখন অভিনয়ে জগতে কাজে ফিরলেন। অভিনেত্রীর পর এবার শ্রীলেখাকে দেখা যাবে পরিচালকের ভূমিকায়। ‘বি;টার হাফ’ ছবিতে পরিচালনা করছেন তিনি। এই ছবির এখন পোস্ট প্রোডাকশন কাজ চলছে।

শ্রীলেখা এই নামটি টলিউড হোক কিংবা রা;জনৈ;তিক মহলে এক বিতর্ক চরিত্র। নিজের শর্তে বাঁচতে ভালবাসেন বরাবর অভিনেত্রী।

নো মেকআপ লুকে ক্যামেরার সামনে আসতে কখনো কোনো দ্বিধা বোধ করেননি শ্রীলেখা মিত্র। বরং নিজের মতো করে সর্বদা ক্যামেরার সামনে এসেছেন।

৪০ পেরিয়েও আজ ও চিরনতুন অভিনেত্রী তাই তো সোশ্যাল মিডিয়াতে বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। যা দেখে অনেকেই মুগ্ধ অনেকে।

সাদা-কালোর আবহ বজায় রেখে ফটোগ্রাফার রাণা বসুর ক্যামেরার সামনে পোজ দিয়েছেন শ্রীলেখা মিত্র। পরনে শুধুমাত্র একটি ফিনফিনে শার্ট।

ন্য মেক আপ আর তাতেই আরো মোহময়ী হয়ে উঠেছে অভিনেত্রী। রূপের ছটা ছড়িয়ে পড়েছে ভার্চুয়াল দুনিয়াতে। অভিনেত্রীর এই ফটোশুটে কখনও ঠোঁটের মাঝে রয়েছে সিগা;রে;ট তো কখনো আবার চেয়ারে বসে হাসিমুখে পোজ দিচ্ছেন অভিনেত্রী।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী নিজেই লিখেছেন, “নো মেকআপ, নো লাইট, নো এডিটিং- কোনও কিছু ছাড়াই রাণা বসু ছবিগুলি ফ্রেমবন্দি করেছেন।

আর কী ভালই না হয়েছে ছবিগুলি, আমি নিজেই মুগ্ধ হয়ে গিয়েছি।” নিজের ফটোসেশানের প্রশংসা নিজেই করলেন অভিনেত্রী।

অন্যদের মতো রোগা নন বলে নিজের শরীর নিয়ে কখনো কুণ্ঠা বোধ করেননি শ্রীলেখা। তবে মাঝে মাঝে বডি শেমিং এর স্বীকার হয়েছেন।

তবে এর প্রতিবাদ ও করেছেন। বরং মোটা বা রোগা না করে নিজেকে ভালবাসার কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের এই নতুন ফটোশুটেও যেন সেই বার্তা আরো একবার দিলেন অভিনেত্রী।

বর্তমানে পরিচালক অংশুমান প্রত্যুষের আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ততা রয়েছে। তা শেষ হলেই ফের পরিচালনার কাজে হাত দেবেন।

পরিচালক শ্রীলেখার দ্বিতীয় ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে কাজের ব্যস্ততার মাঝেই চিত্রনাট্য লেখার কাজ করে যাচ্ছেন সুন্দরী অভিনেত্রী তথা পরিচালক।

Related Posts

2 thoughts on “প্যান্ট ছাড়া নিচের অন্তর্বাস দেখিয়ে ভাইরাল শ্রীলেখা মিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *