পোশাক ছাড়া দু;ধে আলতা শরীর দেখিয়ে ভাইরাল হলেন সানি লিওন

বলিউডের অন্যতম সাহসী ও বোল্ড অভিনেত্রীর মধ্যে একজন হলেন সানি লিওন। সানির রুপের জাদুতে বহু পুরুষ ফিদা। সম্প্রতি সানি লিওন ৪০ এ পা দিয়েছিলেন।

নিজের পরিবারের সাথে নিজের জন্মদিন উদযাপন করলেন। তিন সন্তানের মা হওয়ার পরও অভিনেত্রীর রুপ এক্কেবারে কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। অবশ্য অভিনেত্রীর বোল্ড লুকের জন্য রীতিমতো কঠোর পরিশ্রম করেন।

মূলত কঠোর স্বাস্থ্য চর্চা আর ডায়েটের জন্যই আজকে এই বয়সেও তিনি ফিট আর ফাইন। অনেকে সানিকে বলিউডের বেবি ডল বলতে বেশি পছন্দ করেন।

শুধু এবছর না গতবছর ও ডাবুর ক‍্যালেন্ডার ফটোশুটের জন‍্য টপলেস অবস্থায় একটি বইয়ের পেছনে নিজেকে আড়াল করে ফটোসেশান করেন সানি।

একটি বিশাল আকারের বইয়ের পেছনে টপলেস অবস্থায় ডাবুর ক্যামেরাতে লেন্সবন্দী হয়েছিলেন অভিনেত্রী। তুমুল ভাইরাল হয়েছিল সেই ছবিটিও।

তাছাড়াও গত বছরে সানির চূড়ান্ত হট লকডাউন সিরিজের প্রতিটি ছবিই তুলেছিলেন ডাবু রত্নানি। প্রসঙ্গত, গত বছরের শুরুতে ডাবু রত্নানির ক‍্যালেন্ডারের জন‍্য টপ;লেস ফটোশুট করে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী কিয়ারা আডবানী। একটি পাতার আড়ালে টপ;লেস অবস্থায় ফটোশুট করেছিলেন কিয়ারা।

উল্লেখ্য, এই মুহূর্তে বেশ কয়েকটি প্রোজেক্ট রয়েছে সানির হাতে। ঐতিহাসিক ভীমা কোরেগাঁওয়ের যুদ্ধ নিয়ে এবার তৈরি হতে চলেছে একটি ছবি। ছবির নাম, ‘দ‍্য ব‍্যাটল অফ ভীমা কোরেগাঁও’।

সেই ছবিতেও এক গুপ্তচরের চরিত্রে দেখা যাবে সানিকে। পাশাপাশি একজন নৃত‍্যশিল্পীর ভূমিকাতেও অভিনয় করবেন তিনি। সানির সঙ্গে ছবিতে রয়েছেন অভিনেতা অর্জুন রামপালও। মাহার যোদ্ধার চরিত্রে দেখা যাবে তাঁকে।

এছাড়া অনামিকা ছবিতেও অভিনয় করছেন সানি। এছাড়া অভিনেত্রী এই প্রথম মলয়ালম ছবি ‘শেরো’র শ্যুটিং করছেন কেরলে। এই প্রথম মলয়ালম ছবিতে আত্মপ্রকাশ করবেন সানি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *