পুনম পাণ্ডেকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন স্বামী স্যাম বম্বে

ফের স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। এবার হাসপাতালে ভরতি হতে হল অভিনেত্রীকে। আর তাঁর অভিযোগের ভিত্তিতে স্যাম বম্বেকে (Sam Bombay) গ্রেপ্তার করেছে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআইয়ের মাধ্যমে সোমবার রাতে প্রকাশ্যে আসে এই খবর। এদিনই মুম্বই থেকে স্যাম বম্বেকে গ্রেপ্তার করা হয়। হাসপাতালে ভরতি করা হয় পুনম পাণ্ডেকে।

এখনও অভিনেত্রী হাসপাতালে রয়েছেন কিনা সেই সম্পর্কে কিছু জানা যায়নি। তবে স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন তিনি।

করোনা (Coronavirus) পরিস্থিতির মধ্যেই প্রেমিক স্যাম বম্বের সঙ্গে বিয়ে সেরেছিলেন পুনম। ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সেই ছবি। তারপরই মধুচন্দ্রিমার জন্য পাড়ি দিয়েছিলেন গোয়ায়। সেখানেও স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন পুনম।

গোয়া পুলিশের কাছে তিনি জানিয়েছিলেন, স্যাম বম্বে নাকি তাঁকে বেধড়ক মারধর করেছেন। খাটের অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। তাঁকে টেনে হিঁচড়ে নিয়ে গিয়ে খাটের কোণায় মাথা ঠুকে দেওয়ার পাশাপাশি মেঝেতে শুইয়ে অত্যাচার চালানো হয়েছে বলে অভিযোগ জানান।


কিন্তু সপ্তাহ খানের পরই আবার পট পরিবর্তন হয়ে যায়। স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে পুনম জানান, সমস্ত মনোমালিন্য ভুলে তাঁরা আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সেই সময় পুনমের বক্তব্য ছিল, সব সম্পর্কেই একচু চড়াই-উতরাই থাকে। তাঁরা একে অন্যকে বড্ড বেশি ভালবাসেন। তাই একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই সুখের সংসারে আবারও ভাঙন ধরল গত সোমবার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *