পা দিয়ে ঢেকেছে গো;পনা;ঙ্গ, ভাইরাল ঋতাভরী

টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ চলা শুরু হয়। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী।

স্কুল পড়ুয়া থাকাকালীন অভিনয় জগতে পা রাখেন। এরপর নিজের পড়াশোনা চলাকালীন সেভাবে অভিনয় না করলেও অভিনেত্রী নানান ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে মাতিয়ে রেখেছেন ঋতাভরী।

আজ এই টলি ডিভা নেটদুনিয়ার একজন পুরোপুরি হটকেক। আর এই অভিনেত্রী নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এ নিজেকে ফিট আর ফাইন করে রেখেছেন সর্বদা।

সম্প্রতি টলিউডেও অভিষেক করে ফেলেছেন। প্রথমে জিতের বিপরীতে ‘শেষ থেকে শুরু’ সিনেমাতে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। তারপর তাঁর দ্বিতীয় সিনেমা ‘ব্রহ্মা জানে গোপন কম্মটি’ করোনার আগে বেশ হিট হয়।

এরপর করোনা আবহের দীর্ঘ লকডাউনের পর ৫০শতাংশ সিটিং নিয়ে আবার প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি মুক্তি পায়। আবারো এই সিনেমাটি রমরমিয়ে চলেছে।

বর্তমানে অঙ্কুশের সাথে জুটি বেঁধে এফ.আয়ার ছবিতে অভিনয় করছেন।এখানেই অভিনেত্রী থেমে নেই। নানান কাজে নিজেকে বেশ ব্যস্ত রেখেছেন অভিনেত্রী।

এমনকি বলিউডে হাত পাকানো শুরু করে দিয়েছেন। বলিউডে অনুষ্কা শর্মার সাথে ‘পরী’ সিনেমাতে অভিনয় করে হাত পাকিয়ে নিয়েছেন। আয়ুষ্মান খুরানার সাথে ‘ওরে মন’ গানে ও অভিনয় করেছেন ঋতাভরী।

টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ঋতাভরী সবসময়ই নিজের লুক আর স্টাইলের জন্য ইন্সটাগ্রাম হ্যান্ডেলে৷ বেশ সক্রিয় থাকেন।

প্রতিদিনই কোনো না কোনো লুকে তাক লাগান অভিনেত্রী। এবার নতুন ফটোশুটেও বাজিমাত করলেন নায়িকা। কখনো বোল্ড অবতারে তো আবার কখনো শাড়ি পড়ে লাস্যময়ী রুপে মুগ্ধ করে দিয়েছেন নেট দুনিয়া।

এই অভিনেত্রীর ইন্সটাগ্রাম ফলোয়ার্স সংখ্যা ২.১ মিলিয়ন। আর নিত্যদিনই নিজের নতুন নতুন ফটোশুটেও মাতিয়ে রাখতেন এই টলি ডিভা। এনার ইন্সটাগ্রাম প্রোফাইলে উঁকি মারলে নিত্যদিনই কোনো না কোনো নতুন নতুন পোস্টে ভরিয়ে রাখেন অভিনেত্রী।

এবার এই অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন বোল্ড ফটোশুটের ভিডিও শেয়ার করলেন। একনজরে একবার দেখে নেওয়া যাক।

বেদ রুমে বসে বই হাতে নিয়ে পড়ছেন। পরণে দেখা যাচ্ছে না কোনো প্যানর। উন্মুক্ত পা আর কালো অন্তর্বাসে সাদা কালো ফ্রেমে নজর কেড়েছেন নেটিজেনদের।

মাত্র ২০ ঘণ্টায় পোস্টটিতে লাইক পড়ছে ৯৪ হাজার আর কমেন্ট হয়েছে ৬৩০টি। কেউ করছেন ইতিবাচক কথা আবার কেউ বলছেন নেতিবাচক কথা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *