পানির মত স্বচ্ছ পোশাকের নিচে স্পষ্ট ব;ক্ষ দেখিয়ে ভাইরাল দর্শনা বণিক

দর্শনা বণিক বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত একজন মুখ। বিভিন্ন ওয়েব সিরিজ এবং সিনেমাতে কাজ করে তিনি এখন সকলের কাছে চেনা পরিচিত একজন মুখ।

বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের হয়ে মডেলিং করার পাশাপাশি তিনি বিভিন্ন ব্র্যান্ডের হিসেবেও কাজ করেছেন। মডেলিং করতে করতেই টলিউডে কাজ করার সুযোগ পেয়ে গেছেন তিনি।

টলিউডের পাশাপাশি তেলেগু সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তার সৌন্দর্যের রীতিমত মুগ্ধ হয়ে যান নে;টিজেনরা। পাশাপাশি তাঁর অনবদ্য অভিনয় তো রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই তিনি তাঁর অনবদ্য ছবি পোস্ট করে সকলকে মুগ্ধ করে। তবে মাঝে মাঝে নে;গেটিভ কমেন্ট এর শিকার হতে হয় তাকে। এমনই একটি ঘটনা ঘটল সম্প্রতি।

সোশ্যাল মিডিয়ায় দর্শনা বণিক একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন যেখানে দেখা যাচ্ছে, কালো রঙের একটি আঁ;টসাঁট পোশাক পড়ে তিনি ভিডিওটি করেছেন।

ভিডিওটি পোস্ট করার সাথে সাথে কমেন্ট বক্সে ভরে গেছে ;কু মন্তব্য। নে;টিজেনদের ক;টাক্ষের বিষয়বস্তু হলো দর্শনার ওই স্ব;ল্প পোশাক।

ওই পোশাকের উপরিভাগ কার্যত একেবারেই উন্মুক্ত রয়েছে। পোশাকটি পড়ে তার শরীরের বেশিরভাগ উন্মুক্ত হয়ে রয়েছে তাই অনেকেরই বক্তব্য অনুযায়ী ওইটুকু না পড়লেই ভালো হতো।

শুধুমাত্র তাই নয় বহু নে;টিজেন অভিনেত্রী শরীরের বিভিন্ন অংশ নিয়েও অ;শা;লীন ইঙ্গিত করেছেন কমেন্ট ব;ক্সে। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ঘিরে ভীষণভাবে উপহাসের সম্মুখীন হতে হয়েছে দর্শনা কে।

পরে অভিনেত্রী এই ভিডিওটি ডি;লিট করে দিয়ে সেই ভিডিও থেকে একটি স্থির চিত্র নিয়ে আরো একবার পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে। কিন্তু তাতেও উপহাস তার পিছু ছাড়েনি।

কোন কোন সোশ্যাল মিডিয়ার ইউজার সরাসরি প্রশ্ন তুলেছেন, আপনার ব;ক্ষ বিভাজিকা এই ভাবে দেখা যাচ্ছে কেন? কেউ কেউ আবার লিখেছেন পোশাকের নিচে কি অন্তর্বাস পারেননি?

কিন্তু এই সমস্ত উপহাসকে নিয়ে একেবারেই মাথা ঘামাননি দর্শনা বণিক। আপাতত তিনি তাঁর ক্যারিয়ার নিয়েই ব্যস্ত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *